ডুরান্ড কাপের সেমিফাইনালে মোহনবাগান, কোয়ার্টারে পাঞ্জাবকে হারাল টাইব্রেকারে

ম্যাচে শুরু থেকেই আক্রমণে ঝড় তুলতে থাকে মোহনবাগান।

ডুরান্ড কাপের সেমিফাইনালে মোহনবাগান সুপার জায়ান্ট। এদিন কোয়ার্টার ফাইনালে টাইব্রেকারে বিশাল কাইতের হাতে ভর করে সেমিফাইনালে চলে গেল বাগান ব্রিগেড। পাঞ্জাব এফসিকে টাইব্রেকারের সাডেনডেথে হারিয়ে শেষ চারে চলে গেল জোসে মলিনার দল। ম্যাচের ফলাফল ৬-৫।

ম্যাচে শুরু থেকেই আক্রমণে ঝড় তুলতে থাকে মোহনবাগান। তবে রক্ষণ বেশ জমাট ছিল পাঞ্জাব এফসির। তবে এরই মধ্যে ১-০ গোলে এগিয়ে যায় পাঞ্জাব। পেনাল্টি থেকে গোল করে পাঞ্জাবকে এগিয়ে দেন লুকা। বক্সের মধ্যে ফাউল করে বসেন আলবার্তো রড্রিগেজ। পেনাল্টি পায় পাঞ্জাব। তবে সেই সুযোগকে কাজে লাগাতে এত টুকু ভুল করেননি লুকা। তবে এরই মধ্যে ম্যাচে ফেরে মোহনবাগান। যার ফলে ম্যাচের ৪৪ মিনিটে সমতা ফেরায় বাগান ব্রিগেড। বাগানের হয়ে ১-১ করেন সুহেল ভাট। প্রথমার্ধে ম্যাচের ফলাফল থাকে ১-১ ।

ম্যাচের দ্বিতীয়ার্ধে চলে আক্রমণ প্রতি আক্রমণের লড়াই। দ্বিতীয়ার্ধে ৪৮ মিনিটে গোল করে এগিয়ে যায় মোহনবাগান। সাহাল আব্দুল সামাদের পাস থেকে গোল করে যান মনবীর সিং। সুপার সাব হয়ে ওঠেন তিনি। এর ঠিক দুই মিনিট পরেই সমতা ফেরানোর সুযোগ এসে গিয়েছিল পাঞ্জাবের সামনে। সে সময় সবুজ-মেরুনের মান বাঁচান গোলকিপার বিশাল কাইত। একবার নয়, পরপর দুইবার সেভ করেন তিনি। তবে এরই মধ্যে সমতা ফেরায় পাঞ্জাব। গোল করেন মিরজালেক। দুরন্ত গোল করেন তিনি।  ম্যাচের ৭১ মিনিটে ফের গোল খায় মোহনবাগান। কাউন্টার অ্যাটাক থেকে গোল করে পাঞ্জাব এফসি। দুরন্ত শটে গোল ভিদালের। মিরজালেকের পাস থেকে বাঁ পায়ের শটে অনবদ্য গোল করেন তিনি। তবে সেই লিডও ধরে রাখতে পারেনি পাঞ্জাব। গোল করে মোহনবাগানকে সমতায় ফেরান জেসন কামিন্স। এরপর আক্রমণে গেলেও, গোলের ব্যবধান বাড়াতে পারেনি দু’দল। যার ফলে ম্যাচ গোড়ায় টাইব্রেকারে। শেষমেশ টাইব্রেকারে জয় ছিনিয়ে নেয় মোহনবাগান। টাইব্রেকারে দুরন্ত সেভ করেন বিশাল কাইত।

আরও পড়ুন- সোশ্যাল মিডিয়ায় বিরাট বার্তা রাহুলের, বললেন সঙ্গে থাকতে

Previous articleফ্রেঞ্চ ফ্রাই খেতে দেননি স্বামী! নির্যাতনের মামলা দায়ের বধূর, কী জানাল আদালত
Next articleOBC শংসাপত্র: রাজ্যের দাবিকে সামনে রেখেই নির্দেশ শীর্ষ আদালতের