সাতসকালে এজেসি বোস ফ্লাইওভারে দুর্ঘটনা! দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষে আহত একাধিক

সাতসকালে ফের ভয়াবহ দুর্ঘটনার সাক্ষী শহর কলকাতা (Kolkata)। সোমবার সকালে এজেসি বোস (AJC Bose) ফ্লাইওভারে ঘটে যায় দুর্ঘটনা। দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষে আহত একাধিক‌। তাঁদের মধ্যে কয়েকজনের অবস্থা বেশ গুরুতর। তবে চালকের ভুলেই এমন দুর্ঘটনা বলে প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের। ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু হয়েছে। সপ্তাহের প্রথম কর্মব্যস্ত দিনে আচমকা দুর্ঘটনায় এদিন ফ্লাইওভারে (Flyover) যানজট তৈরি হয়।

সূত্রের খবর, এদিন সুমো ও একটি প্রাইভেট গাড়ির সংঘর্ষ হয়। সুমোটিতে কমপক্ষে ১০ জন তথ্য প্রযুক্তি সংস্থার কর্মী ছিলেন। সুমোর চালকের অভিযোগ, এদিন পার্ক সার্কাসের দিক থেকে ফ্লাইওভারে উঠে ভুল লেনে ঢুকে পড়ে প্রাইভেট গাড়িটি। তারপরই ঘটে যায় দুর্ঘটনা। ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

প্রাইভেট গাড়িটি পিটিএস থেকে সেক্টর ফাইভের দিকে যাচ্ছিল। ওই গাড়ির চালক মদ্যপ অবস্থায় ছিলেন বলেও অভিযোগ। আর তার জেরেই ঘটে যায় দুর্ঘটনা। পুলিশ সূত্রে খবর, এদিন দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষে দুটি গাড়িই দুমড়ে মুচড়ে যায় বলে খবর। দুই গাড়ির একাধিক যাত্রী আহত হয়েছেন। তাঁদের সকলকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।


Previous articleToday’s market price আজকের বাজার দর
Next articleকাজে এল না ‘চুক্তি’! ফের রক্তাক্ত মণিপুর, গুলির লড়াইয়ে মৃত্যু মহিলার