নেপালের ভয়াবহ বিমান দু*র্ঘটনায় শোকপ্রকাশ করে টুইট মুখ্যমন্ত্রীর

নেপালের বিমান দুর্ঘটনার খবরে শোক প্রকাশ করেছেন কেন্দ্রীয় নেতৃত্ব থেকে শুরু করে বিশিষ্ট রাজনীতিবিদরাও। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় শোকবার্তায় লেখেন, "নেপালের পোখরায় মর্মান্তিক বিমান দুর্ঘটনা এবং একাধিক মৃত্যুর খবরে আমি অত্যন্ত মর্মাহত।"

নেপালে বিমান দুর্ঘটনায় (Plane Crash in Nepal) শোক প্রকাশ করলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তিনি টুইট করে গোটা ঘটনায় শোক প্রকাশ করেন। সূত্রের খবর বিমানে ৫ ভারতীয়-সহ ১৫ জন বিদেশি ছিলেন। ৭২ আসনের ইয়েতি এয়ারলাইন্সের (Yeti Airlines) বিমানটিতে ৬৮ জন যাত্রী ছাড়াও ৪ জন মেম্বার ছিলেন। যাত্রীদের মধ্যে ২ শিশুও ছিল। বিমান দু*র্ঘটনায় (Plane Crash) কমপক্ষে ৬৭ জনের মৃ*ত্যু হয়েছে বলে এখনও পর্যন্ত জানা গেছে।

নেপালের বিমান দুর্ঘটনার খবরে শোক প্রকাশ করেছেন কেন্দ্রীয় নেতৃত্ব থেকে শুরু করে বিশিষ্ট রাজনীতিবিদরাও। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় শোকবার্তায় লেখেন,

“নেপালের পোখরায় মর্মান্তিক বিমান দুর্ঘটনা এবং একাধিক মৃত্যুর খবরে আমি অত্যন্ত মর্মাহত।
আমি নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানাই এবং পাঁচ ভারতীয় যাত্রী সহ আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।”

এদিন সকাল ১০টা ৩২-এ কাঠমাণ্ডু থেকে ওড়ে পোখরাগামী বিমানটি। অবতরণের আগে দু*র্ঘটনার কবলে পড়ে। সেইসময় বিমানটি ৩২ হাজার ফুট ওপরে ছিল। বিমান চালক ATC-র সিগনাল পাওয়ার পর, বিমানটি আচমকা দ্রুত গতিতে নীচে নেমে আসে। ভেঙে পড়ার পর বিমানে আগুন ধরে যায় বলেই প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

Previous articleরবিবার শ্রীলঙ্কার বিরুদ্ধে শতরান করতেই একাধিক নজির গড়লেন বিরাট, টপকালেন সচিনকে
Next articleসোমে সাগরদিঘিতে প্রশাসনিক সভা মুখ্যমন্ত্রীর, দেখা করবেন প্রয়াত মন্ত্রীর পরিবারের সঙ্গেও