ফুটবলার প্রেমিকের সঙ্গে ‘সোহাগে-আদরে’ জন্মদিন পালন অভিনেত্রী গীতশ্রীর 

প্রেমের জন্য বয়স যে কোনও বাধা নয় সেটা বারবার সেলেব্রিটিরা চোখে আঙুল দিয়ে বুঝিয়ে দিয়েছেন। তবু আজও তাঁদের নিয়ে চর্চা বন্ধ হল না। কিন্তু সেলেব কাপলদের তাতে থোড়াই কেয়ার। তাইতো বয়সে অনেকটাই ছোট ফুটবলার প্রেমিকের সঙ্গে সবুজের কোলে ফুটিয়ে জন্মদিন সেলিব্রেট করলেন বাংলা টেলিভিশনের ‘রাশি’ ওরফে অভিনেত্রী গীতশ্রী রায় (Geetashree Roy)। কেরালা এফসি (Kerala FC) দলের হয়ে মাঠ কাঁপানো ফুটবলার প্রবীর দাসের (Prabir Das) সঙ্গে আদুরে মুহূর্ত কাটালেন অভিনেত্রী (Tollywood Actress)।

গীতশ্রী আর প্রবীরের সম্পর্ক দীর্ঘদিনের। প্রেমিকের সুবাদেই কেরালায় অভিনেত্রীর নিত্য যাতায়াত। বৃহস্পতিবার ছিল গীতশ্রীর জন্মদিন। সবুজের কোলে বার্থ ডে গার্লের দেখা মিলল সাদা শর্ট ড্রেসে, হাতে তখন জন্মদিনের কেক। নীল-সাদা প্রিন্টেট শর্টস আর একই রঙের টি-শার্ট পরে গীতশ্রীকে প্রেমের আলিঙ্গনে বাঁধলেন প্রবীর, সাক্ষী রইল প্রকৃতি। ৩৩ পূর্ণ করে ৩৪-এ পা দিলেন অভিনেত্রী। সেই তুলনায় প্রেমিক প্রায় তিন বছরের ছোট। তাতে কী , ভালোবাসা তো আর বয়সের পরিসংখ্যানে চলে না। ‘কেরালা ব্লাস্টার্স’ দলের তারকা ফুটবলার ২০১৬ সালে দীর্ঘদিনের প্রেমিকা তনুশ্রীকে বিয়ে করেছিলেন। কিন্তু কিছুদিনের মধ্যেই বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়ানোর অভিযোগ তুলে প্রবীরের নামে মামলা করেন তনুশ্রী। তখন সোশ্যাল মিডিয়ায় (Social media) ট্রোলিং এর মুখে পড়তে হয় গীতশ্রীকে। সেই সব ঝড় ঝাপটা সামলে আপাতত প্রেমিক যুগল নিজেদের নিয়েই ব্যস্ত। গীতশ্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন শ্রীতমা থেকে শুরু করে মল্লিকা মজুমদাররা। অভিনেত্রীর জীবনের বিশেষ এই দিনের সেলিব্রেশনে অনাকাঙ্ক্ষিত অতিথি হিসেবেই হাতির দেখা মিলেছে।

পাহাড়ে কোলে কোনও রিসর্টে ছুটির মুডে প্রেমিকাকে শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রবীর লেখেন, ‘ধন্যবাদ তোমাকে, কঠিন সময়ে আমার পাশে থাকার জন্য, আমাকে সমর্থন করার জন্য। তোমার এনার্জি, তোমার ইতিবাচকতা আমার কাছে আমার গোটা দুনিয়া। আরও খুশি আর আনন্দে ভরে উঠি আমরা। তোমাকে জানাই অশেষ আনন্দ ও শুভেচ্ছা।’ দুজনের কেক কাটার ছবিও বেশ ভাইরাল হয়েছে।


 

Previous articleফের ভাইজান সলমনকে খুনের চক্রান্ত! ধৃত বিষ্ণৌই গ্যাংয়ের ৪ বন্দুকবাজ
Next articleবাংলাদেশ সাংসদ খুনে মূল অভিযুক্ত কী নেপালে? খোঁজ পেয়ে রওনা গোয়েন্দাদের