R G Kar নিয়ে গোপন বৈঠক অরিজিতের! ভাইরাল অডিওর সত্যতা নিয়ে তুঙ্গে জল্পনা

আর জি কর (R G Kar) কাণ্ডে সরব হয়ে আগেই পথে নামার কথা শোনা গিয়েছিল তাঁর গলায়। গত ১৭ অগাস্ট সাফ জানিয়েছিলেন আগামী ৭ দিনের মধ্যে কিছু না হলে রাস্তায় নামবেন। তাঁর এমন মন্তব্যের পর আন্দোলনের ঝাঁঝ আরও বেড়েছে। কিন্তু আর জি কর কাণ্ড নিয়ে ইতিমধ্যে বহু ভুয়ো খবর ভাইরাল (Viral)। যা নিমেষে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ছে। যার বড়সড় প্রভাব পড়ছে রাজ্যবাসীর মনে। এমন আবহেই সঙ্গীতশিল্পী অরিজিৎ সিংয়ের (Arijit Singh) নতুন পেজ ‘আত্মজোয়ারজলজ’ (Atmojoarjalojo) থেকে পোস্ট হওয়া একটি অডিও ক্লিপকে (Audio Clip) কেন্দ্র করে নয়া রহস্য দানা বাঁধতে শুরু করেছে। তবে এখনও পর্যন্ত ওই ভাইরাল অডিও ক্লিপটি অরিজিৎ সিংয়ের কি না তা জানা যায়নি।

ঠিক কি ঘটেছে?

তবে ‘আত্মজোয়ারজলজ’ নামে অ্যাকাউন্টটি নিয়ে আগে বিতর্ক থাকলেও পরে ধীরে ধীরে পরিষ্কার হয় সেটি গায়ক অরিজিতেরই। ইতিমধ্যে ওই অ্যাকাউন্টের বিভিন্ন পোস্টে সঙ্গীত জগতের পাশাপাশি অভিনয় জগতের বহু কলাকুশলীরাও নিজেদের মতামত দিয়েছেন। তবে সম্প্রতি ‘আত্মজোয়ারজলজ’ নামে ওই অ্যাকাউন্টে সম্প্রতি এক পুরুষ কন্ঠ ভাইরাল হয়েছে। সেই অডিও বার্তায় শোনা যাচ্ছে, “আমি এখন কিছু বলছি না, শুধু সেট আপ করছি। কিছু বলার আগে আমাকেও বিষয়টি জানতে হবে। আমি কী বলব? আমরা জানি শব্দটাও খুব গুরুত্বপূর্ণ। পাশাপাশি কর্মটাও সমানভাবে গুরুত্বপূর্ণ। কারণ শব্দ অর্থহীন হলে কাজের উদ্দেশ্যপূরণ কোনওভাবেই সম্ভব নয়”। আর পেজে অডিও বার্তা ছড়িয়ে পড়তেই রীতিমতো গুঞ্জন শুরু হয়েছে। পাশাপাশি ওই মন্তব্য সঙ্গীতশিল্পীর কী না তা খতিয়ে দেখা হচ্ছে। তবে এই বিষয়ে এখনও পর্যন্ত অরিজিৎ সিং গ্রুপের কারও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। পাশাপাশি অ্যাকাউন্টটি অরিজিতের কী না সেবিষয়েও নিশ্চিত করে কিছুই  জানা যায়নি।, তবে গোটা বিষয়টি নিয়ে ইতিমধ্যে শুরু হয়েছে জোর জল্পনা। ইতিমধ্যে বিতর্কের কারণে ওই ভিডিওটি পেজ থেকে ডিলিট করে দেওয়া হয়েছে বলে খবর।

 

বৃহস্পতিবারই সুপ্রিম কোর্টে আর জি কর মামলার স্ট্যাটাস রিপোর্ট জমা দিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। আর তারপরই এমন পোস্ট ঘিরে রীতিমতো জল্পনা ছড়িয়েছে।

Previous articleমহিলা ডাক্তারকে ধর্ষণ- খুনের বিশদ বর্ণনা অনুতাপহীন অভিযুক্তের, ‘বিকৃত’ পর্নোগ্রাফিতে আসক্তি!
Next articleগুণমান পরীক্ষায় ব্যর্থ, নিষিদ্ধ ১৫৬টি ‘ককটেল’ ওষুধ! তালিকায় কী কী