এবার বাংলাদেশের ক্রিকেটার শাকিবের বিরুদ্ধে দায়ের খু.নের মামলা!

খুনের মামলায় অভিযুক্ত বাংলাদেশের ক্রিকেটার শাকিব আল হাসান। ঢাকার আদাবর থানায় শাকিবের বিরুদ্ধে দায়ের করা হয়েছে মামলা। ছাত্র আন্দোলনের সময় মিছিলে গিয়ে প্রাণ হারিয়েছিলেন রুবেল। ৫ আগস্ট পুলিশের গুলিতে আহত হয়েছিলেন তিনি। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় রুবেলের। সেই রুবেলের বাবা রফিকুল ইসলাম ঢাকার আদাবর থানায় শাকিবের বিরুদ্ধে মামলা রুজু করেছেন।

বাংলাদেশের সংবাদপত্র অনুযায়ী, ছেলের মৃত্যুর জন্য প্রাক্তন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, প্রাক্তন সড়ক পরিবহন এবং সেতুমন্ত্রী ওয়াবদুল কাদের, অভিনেতা ফিরদৌস আহমেদ, শাকিব-সহ মোট ১৫৬ জনের বিরুদ্ধে মামলা রুজু করেছেন রফিকুল। যদিও সেই সময় শাকিব ছিলেন বিদেশে। রফিকুলের অভিযোগ অনুযায়ী, তাঁর ছেলে রুবেলের মৃত্যু হয়েছে শাকিব, ফিরদৌসদের নির্দেশে। অভিযুক্তদের তালিকায় ১০ নম্বরে নাম রয়েছে মাগুরা ১ আসনের আওয়ামী লিগের প্রাক্তন সাংসদ শাকিবের। উল্লেখ্য, বাংলাদেশের প্রাক্তন শাসক দল আওয়ামী লীগ।

বাংলাদেশের সংবাদমাধ্যমের খবর অনুযায়ী রফিকুল তাঁর অভিযোগে জানিয়েছেন, গত ৫ আগস্ট রুবেল আদাবরের রিং রোডে মিছিলে অংশগ্রহণ করেছিলেন। সে সময় অভিযুক্তদের প্রত্যক্ষ এবং পরোক্ষ নির্দেশ, প্ররোচনা, সাহায্য এবং মদতে মিছিলের দিকে গুলি চালানো হয়েছিল।

আরও পড়ুন- ডুরান্ড কাপের সেমিফাইনালে মোহনবাগান, কোয়ার্টারে পাঞ্জাবকে হারাল টাইব্রেকারে

Previous articleঅ্যাপ নির্ভর পণ্য সরবরাহকারী সংস্থার কর্মীদের সামাজিক সুরক্ষা দেবে রাজ্য
Next articleমেলেনি সদুত্তর! CBI সাক্ষাতেও কর্মবিরতিতে অনড় আন্দোলনকারী চিকিৎসকরা