সন্দীপকে জেরার মধ্যেই R G Kar-র মর্গে হানা সিবিআই দলের, খতিয়ে দেখা হচ্ছে নথি 

বৃহস্পতিবার সকালে সিজিও কমপ্লেক্সে (CGO Complex ) আর জি কর (RG Kar) মেডিক্যাল কলেজ এবং হাসপাতালের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষকে (Sandip Ghosh) যখন জেরা করা হচ্ছে ঠিক তখনই সিবিআইয়ের (CBI) একটি দলটি পৌঁছল আর জি করের মর্গে (Morgue) । এদিন দুপুরে সিবিআই-র পাঁচ সদস্যের একটি দল আর জি কর হাসপাতালে পৌঁছে সোজা চলে যান মৃতদেহ সংরক্ষণ বিভাগে। সেখানে বিভাগীয় কর্মীদের সঙ্গে কথা বলতে দেখা যায় তদন্তকারীদের।

তবে সূত্রের খবর, আর্থিক কেলেঙ্কারি মামলার তদন্ত করতেই এদিন দুপুরে আর জি করে পৌঁছে যান তদন্তকারীরা। মূলত সন্দীপ ঘোষের বিরুদ্ধে হাসপাতালের মর্গ থেকে মৃতদেহ লোপাটের যে অভিযোগ উঠেছিল, তারই তদন্ত করতেই হাসপাতালে পৌঁছেছে সিবিআই। সিবিআই সূত্রে খবর, মর্গের বিভিন্ন তথ্য এবং নথি খতিয়ে দেখতেই এই হানা‌। আর সেখানে গিয়েই প্রথমে কর্মীদের সঙ্গে কথা বলে কিছু তথ্য জানার চেষ্টা করছে তদন্তকারী দল। এর আগে বেশ কয়েক বার আর জি করের ঘটনার তদন্তে একাধিক জায়গায় অনুসন্ধান করলেও এদিন সোজা আর জি করের মর্গে হানা দিলেন তাঁরা। তবে সিবিআই তদন্তে ইতিমধ্যে ঢিলেমির অভিযোগ তুলে সরব হয়েছেন অনেকেই। দোষীদের শাস্তির দাবিতে অবিলম্বে সিবিআইয়ের কঠোর পদক্ষেপ দাবি করা হচ্ছে।

অন্যদিকে এই নিয়ে একটানা ১৪ দিনে ১৩ বার কেন্দ্রীয় এজেন্সির গোয়েন্দাদের জেরার মুখোমুখি হয়েছেন আর জি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ। ফের সিবিআইয়ের তলবে বৃহস্পতিবারও সল্টলেক সিজিও কমপ্লেক্সে হাজির হন সন্দীপ। এদিনও টানা জিজ্ঞাসাবাদ হবে তাঁর। সন্দীপ যখন সিজিওতে তখনই আর জি করের মর্গে সিবিআই দল।


Previous articleদেবাশিসের পাশে মুখ্যমন্ত্রী, প্রয়োজনে বিদেশে পাঠিয়ে চিকিৎসা: আশ্বাস গোপালিকার
Next articleনতুন সোশ্যাল মিডিয়া নীতি, ভুয়ো পোস্টে যাবজ্জীবন যোগী রাজ্যে!