গভীর রাতে ফের কলকাতায় শুটআউট! গুরুতর আহত লরিচালক, গ্রেফতার ২

গভীর রাতে ফের কলকাতায় (Kolkata) শুটআউট! ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে। সূত্রের খবর, রবিবার গভীর রাতে বাবুঘাটে (Babughat) লরিচালককে গুলি করা হয়। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। সূত্রের খবর, বাবুঘাট এলাকার বাজেকদমতলা ঘাটে রবিবার রাত ২টো নাগাদ গুলি চলে। পুলিশ সূত্রে খবর, গুলিবিদ্ধ লরিচালকের নাম কান্তি সিং। তিনি হাওড়ার বাসিন্দা। কান্তি বালি বোঝাই লরি চালাতেন বলে খবর। ইতিমধ্যে ঘটনার তদন্তে নেমে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। তবে মূল অভিযুক্ত এখনও অধরা। তাঁর খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ

পুলিশ সূত্রে খবর, রবিবার রাতে বালির দাম নিয়ে দরাদরি করতে গিয়ে বচসায় জড়িয়ে পড়েন ওই লরি চালক। তার জেরেই লরি চালকের উদ্দেশে গুলি চালানো হয়। পাশাপাশি তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে কোহিনুর মার্কেট এলাকায় বালিভর্তি লরি নিয়ে যাওয়ার বরাত পেয়েছিলেন চালক। তাঁর মালিকের সঙ্গে লরির নিয়ে যাওয়ার জন্য ৩৩ হাজার টাকায় রফাও হয়। অভিযোগ, ফোনে ৩৩ হাজার টাকা দেওয়ার কথা থাকলেও লরি পৌঁছলে চালকের হাতে মাত্র ২৮ হাজার টাকা তুলে দেওয়া হয়। এরপর লরিচালক মালিককে ফোন করে বিষয়টি জানালে তিনি লরি ফিরিয়ে নেওয়ার নির্দেশ দেন।

তবে পুলিশ জানতে পেরেছে মূল অভিযুক্তের নাম টিঙ্কু। সেই গুলি চালিয়েছে। তাঁর সঙ্গে ছিল আরিফ, আসিফ এবং দানিশ নামের তিন যুবক। রবিবার রাতেই আসিফ এবং আরিফকে ময়দান থানার পুলিশ রাতে গ্রেফতার করে। ইতিমধ্যে অস্ত্র আইনে তাঁদের বিরুদ্ধে মামলা রুজু হয়েছে। শুটআউটের খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পৌঁছয় ময়দান এবং উত্তর বন্দর থানার পুলিশ। লরিচালককে উদ্ধার করে তাঁকে এসএসকেএম হাসপাতালে ভর্তি করানো হয়। এসএসকেএমের ট্রমা কেয়ার সেন্টারে আপাতত তিনি চিকিৎসাধীন রয়েছেন।


Previous articleকাজে এল না ‘চুক্তি’! ফের রক্তাক্ত মণিপুর, গুলির লড়াইয়ে মৃত্যু মহিলার 
Next articleমাসের শুরুতেই ধামাকা! ৮২ হাজারের গণ্ডি পেরলো সেনসেক্স, রেকর্ড গড়ল নিফটি-ও