দীপবীরের সংসারে লক্ষ্মীর আগামন, কেমন আছে মা ও সন্তান!

গণেশ পুজো উপলক্ষ্যে দীপিকা-রণবীরকে (Ranvir Singh) দেখা গিয়েছিল সিদ্ধিবিনায়ক মন্দিরে প্রার্থনা করতে।

মা হলেন দীপিকা পাড়ুকোন (Dipika Padukan)। গণেশ চতুর্থীর পরের দিন দীপবীরের ঘরে এলো লক্ষ্মী। রবিবার, দক্ষিণ মুম্বইয়ের এক হাসপাতালে সন্তানের জন্ম দেন অভিনেত্রী। মা ও সন্তান দুজনেই সুস্থ আছেন- হাসপাতাল সূত্রে খবর।

গণেশ পুজো উপলক্ষ্যে দীপিকা-রণবীরকে (Ranvir Singh) দেখা গিয়েছিল সিদ্ধিবিনায়ক মন্দিরে প্রার্থনা করতে। এছাড়া একাধিক মন্দির-চার্চে স্ত্রীকে নিয়ে গিয়েছেন রণবীর। প্রথমে জানা গিয়েছিল, আগামী ২৮ সেপ্টেম্বর ভূমিষ্ঠ হতে পারে দীপিকার প্রথম সন্তান। কিন্তু শনিবার বিকেলে দীপিকাকে নিয়ে হাসপাতালে ভর্তি করান রণবীর। রবিবার পাওয়া গেল সুখবর। উচ্ছ্বসিত অনুরাগীরা। ২০২৫-এ মার্চ থেকে ফের শুটিং ফ্লোরে ফিরবেন দীপিকা এমনটাই জানা গিয়েছে।

২০১৩ সালে রামলীলা ছবির শুটিং থেকে শুরু হয় দীপিকা ও রণবীরের প্রেম। এর পরে ‘বাজিরাও মস্তানি’, ‘পদ্মাবত’ এবং ‘৮৩’-র মতো ছবিতে একসঙ্গে তাঁরা কাজ করেছেন। ২০১৮-র ১৪ নভেম্বর ইতালির লেক কোমো-তে রাজকীয় কায়দায় বসেছিল দীপিকা ও রণবীরের বিয়ের আসর। কিছু দিন আগেই স্ফীতোদর নিয়ে মাতৃত্বকালীন ফোটোশুটে ধরা দেন দীপিকা। সঙ্গে রণবীর। ইতিমধ্যেই অভিনেতা জানিয়েছেন তিনি পিতৃকালীন ছুটি নিচ্ছেন।

আরও পড়ুন- টাকা ফেরত চাওয়ায় শ্লীলতাহানি! বাধা দিয়ে আক্রান্ত নির্যাতিতার দিদিও, কাঠগড়ায় বিজেপি নেতা

 


Previous articleটাকা ফেরত চাওয়ায় শ্লীলতাহানি! বাধা দিয়ে আক্রান্ত নির্যাতিতার দিদিও, কাঠগড়ায় বিজেপি নেতা
Next articleজহরের সিদ্ধান্ত ব্যক্তিগত, মন্তব্য করবে না দল: কুণাল ঘোষ