BREAKING: সোমবার থেকে রাজ্যজুড়ে শুরু ট্যাক্সি পরিষেবা, নামছে ২২ হাজার গাড়ি

এ রাজ্যে লকডাউন যে ধীরে ধীরে শিথিল হতে চলেছে তা বলার অপেক্ষা রাখে না। স্পেশাল ট্রেনের পর স্পেশাল বাস চালানো শুরু করেছে রাজ্য সরকার। এখানেই শেষ নয়, পরিবহনমন্ত্রীর সঙ্গে বাস মালিকদের আলোচনার মাধ্যমে বেশ অনেকটাই ভাড়া বাড়িয়ে আগামী সপ্তাহ থেকেই শুরু হবে বেসরকারি বাস-মিনিবাস পরিষেবা।

বিশেষ সূত্র মারফৎ জানা যাচ্ছে, এবার রাজ্যজুড়ে চালু হচ্ছে ট্যাক্সি পরিষেবাও। আগামী সোমবার থেকেই শহরজুড়ে পুরোদমে চালু হয়ে যাবে হলুদ ট্যাক্সি পরিষেবা। সোমবার থেকে রাজ্যজুড়ে রাস্তায় নামবে প্রায় ২২ হাজার ট্যাক্সি।
এবং বাসের মত ট্যাক্সির ক্ষেত্রেও এখন থেকে অনেকটাই বেশি ভাড়া গুনতে হবে যাত্রীদের।

সূত্রের খবর বলছে, এখন থেকে ট্যাক্সিতে উঠলেই নূন্যতম ৩০ টাকার পরিবর্তে দিতে হবে ৩৩ টাকা দিতে হবে। একইসঙ্গে মিটারে যে ভাড়া উঠবে তার থেকে আরও অতিরিক্ত ৩০ শতাংশ বেশি ভাড়া দিতে হবে।

উল্লেখ্য, গ্রিন ও অরেঞ্জ জোনে অনেক আগেই বাস ও ট্যাক্সি পরিষেবা চালুর নির্দেশ দিয়েছিলেন মুখ্যমন্ত্রী। এবার রাজ্যজুড়ে পুরোদমে শুরু হতে চলেছে বাস, ট্যাক্সি। তবে বাসের মত এক্ষেত্রেও কনটেইনমেন্ট জোনে কোনও পরিষেবা দেওয়া হবে না বলেই জানা যাচ্ছে।

Previous articleLIVE : প্রধানমন্ত্রীর ঘোষিত আর্থিক প্যাকেজের দ্বিতীয় পর্যায় সম্পর্কে জানাতে সাংবাদিক বৈঠকে অর্থমন্ত্রী
Next articleকৃষক ও পরিযায়ীদের জন্য কত টাকা বরাদ্দ, হিসাব দিলেন অর্থমন্ত্রী