পুলিশের গুলিতে খুন দুই দলীয় কর্মী, আমডাঙা ঢুকতে গেলে বাধা অর্জুনকে

করোনার কঠিন পরিস্থির মধ্যে ফের শুরু রাজনৈতিক চাপানউতর। উত্তর ২৪ পরগণার আমডাঙায় পুলিশের এলোপাতাড়ি গুলিতে খুন দুই বিজেপি কর্মী। এমনই চাঞ্চল্যকর অভিযোগ করলেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। এই ঘটনার খবর পেয়ে আমডাঙায় মৃতদের পরিবারের সঙ্গে দেখা করতে গেলে পুলিশ তাঁকে বাধা দেয় বলেও অভিযোগ করেন অর্জুন। ব্যারাকপুরের সাংসদ এর আগেও ত্রাণ নিয়ে আমডাঙায় ঢুকতে গেলে তাঁকে বাধা দিয়েছে প্রশাসন। এই অভিযোগও করেন তিনি।

সূত্র মারফৎ জানা গিয়েছে, অরূপ মণ্ডল ও স্বরূপ মন্ডল নামে দুই ভাই, যারা এলাকায় বিজেপি কর্মী হিসেবে পরিচিত, তারা দু’জন নাকি লকডাউনে রাস্তায় বেরিয়ে এসে ঝগড়া করছিল। তাদের দু’জনের ঝগড়া ঠেকাতে গিয়ে এলোপাথাড়ি গুলি চালান কর্তব্যরত এক পুলিশকর্মী।
ঘটনাস্থলেই মৃত্যু হয় দুই ভাইয়ের। জানা গিয়েছে, ওই পুলিশকর্মীর নাম সন্তোষ পাত্র। অভিযুক্ত পুলিশকর্মী পলাতক। ঘটনার জেরে ব্যাপক উত্তেজনা তৈরি হয়েছে আমডাঙায়। আজ, শনিবার সকাল থেকে থমথমে গ্রাম। এলাকায় টহল দিচ্ছে পুলিশ। নেমেছে ব়্যাফ।

ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং সকালে মৃতের পরিবারের সঙ্গে দেখা করতে যান। পুলিশ বাধা দিলে পরিস্থিতি আরও উত্তপ্ত হয়, পরে অবশ্য তিনি গ্রামে ঢোকেন। মৃতের পরিবারকে সাহায্যের আশ্বাস দেন তিনি। অভিযুক্তকে দ্রুত গ্রেফতারের দাবি তোলেন তিনি।