প্রিমিয়ারের আগেই রেকর্ড অক্ষয়ের ‘লক্ষ্মী বম্ব’!  

প্রিমিয়ার এখনও বাকি। তার আগেই রেকর্ড গড়ল অক্ষয় কুমার অভিনীত হরর ড্রামা ‘লক্ষ্মী বম্ব’।

ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে অক্ষয়ের বহু প্রতিক্ষিত এই ছবি।তবে ডিজিটাল প্রিমিয়ারের রাইটস যে দামে বিক্রি হল তা শুনলে অবাক হবেন সকলেই।
আপাতত সবচেয়ে দামি ডিজিটাল প্রিমিয়ারের তালিকায় ‘লক্ষ্মী বম্ব’র নাম শীর্ষে। তবে প্রশ্ন একটাই,ছবি রিলিজের জন্য কেন বেছে নেওয়া হচ্ছে ডিজিটাল প্লাটফর্ম?
কলাকুশলী থেকে পরিচালক সকলের জবাব,
“করোনা প্রকোপে গোটা বিশ্বের আর্থিক অবস্থা এখন মারাত্মক শোচনীয়। ঘোর বিপদে বিনোদন মহলেও। লকডাউনে বন্ধ হযে যাচ্ছে বহু প্রোডাকশন। কাজ হারাচ্ছেন অসংখ্য অভিনেতা-অভিনেত্রী সহ টেকনিশিয়ানরা। এ মত অবস্থায় ডিজিটাল রিলিজের দিকে ঝুঁকছে প্রযোজক-পরিচালকরা। যে সকল পরিচলক, প্রযোজনা সংস্থা জেদ ধরে বসেছিল যে ওটিটি অর্থাৎ ওভার দ্য টপ মিডিয়ায় ছবি মুক্তি করাবে না, এখন তারাই শরণাপন্ন হয়েছে ডিজিটাল দুনিয়ার।” এই কারণেই একের পর এক পরিচালক ঘুরছে ডিজিটালের দিকে। অমিতাভ বচ্চন এবং আয়ুষ্মান খুরানার ‘গুলোবা সিতাবো’ মুক্তি পাচ্ছে অ্যামাজন প্রাইম ভিডিওতে। অন্যদিকে আসছে বিদ্যা বালন এবং যিশু সেনগুপ্ত অভিনীত ‘শকুন্তলা দেবী’। এবার এই তালিকায় জুড়ল এক গুচ্ছ বলিউড ছবির নাম। তালিকায় কিয়ারা আডবানী ‘ইন্দু কি জওয়ানি’, অমিতাভ বচ্চনের ‘ঝন্ড’, অভিষেক বচ্চন, রাজকুমার রাও, আদিত্য রায় কাপুর, সানিয়া মালহোত্রার ‘লুডো’, জাহ্নবী কাপুরের ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’, অনন্যা পান্ডে ও ইশান খট্টর ‘খালি পিলি’, রাধিকা মদন, ডায়না পেন্টি এবং সানি কৌশলের ‘সিদ্দত’।  অক্ষয় কুমারের বহু প্রতিক্ষিত এই ছবি ‘লক্ষ্মী বম্ব’ মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম।
ডিজিটাল প্রিমিয়ারের জন্য একেবারে প্রস্তুত এই ছবি। তবে অবাক করার বিষয় অন্য জায়গায়। ডিজিটাল প্রিমিয়ারের তালিকায় যে সকল ছবির নাম রয়েছে, সেখানে অক্ষয়ের ছবি এখন সবথেকে বেশি দামি। ছবির ডিজিটাল প্রিমিয়ার রাইটস বিক্রি হল মোটা অঙ্কে। সাধারণত ওটিটি প্ল্যাটফর্মে খুব বেশি হলে ৬০ থেকে ৭০ কোটির মধ্যে বিক্রি হয় ডিজিটাল রাইটস। সেখানে অক্ষয়ের ছবির ডিজিটাল রাইটস বিক্রি হল ১২৫ কোটি টাকায়। যা একরকম রের্কড সেট করে ফেলেছে ইতিমধ্যেই। ছবির ঘনিষ্ঠ সূত্রের কথায়, হটস্টারে হবে ডিজিটাল প্রিমিয়ার। তবে এখনও অক্ষয় কিংবা প্রযোজনা সংস্থা এই বিষয়ে কিছু জানান নি।

Previous articleশেষ ২৪ ঘন্টায় রাজ্যে করোনায় আক্রান্ত আরও ২৭৭, বাড়ছে উদ্বেগ
Next articleকরোনার বলি রাজীব গান্ধী হত্যার ভবিষ্যদ্বাণী করা বিখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালা