মার্কিন সাংবাদিকের সঙ্গে যৌনমিলনের ইচ্ছাপ্রকাশ পাক প্রধানমন্ত্রী ইমরানের!

মার্কিন সাংবাদিকের সঙ্গে যৌনমিলনের ইচ্ছাপ্রকাশ করেছিলেন পাক প্রধানমন্ত্রী ইমরান খান। পাকিস্তানের এক টেলিভিশন চ্যানেলের সঞ্চালিকাকে নাকি এ কথাই জানিয়েছিলেন মার্কিন সাংবাদিক সিন্থিয়া রিশি। এই অভিযোগের জেরে শোরগোল পড়ে গিয়েছে পাকিস্তানের রাজনৈতিক মহলে।

পাকিস্তানে ছোটপর্দার জনপ্রিয় মুখ আলি সেলিম এই বিষয়টি প্রকাশ্যে আনেন। তিনি বলেন, একবার সিন্থিয়া বলেছিলেন ইমরান খান নাকি তাঁকে সঙ্গমের প্রস্তাব দেন। তবে এই বিষয়ে প্রধানমন্ত্রীর কোনও প্রতিক্রিয়া মেলেনি। তবে পাকিস্তানের রাজনৈতিক মহলের বক্তব্য, প্রধানমন্ত্রীর ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করছেন সিন্থিয়া।

দুদিন আগে সিন্থিয়া টুইটারে পাকিস্তানের প্রাক্তন অভ্যন্তরীণ বিষয়ক মন্ত্রী রহমান মালিক এবং প্রাক্তন পাক প্রধানমন্ত্রী ইউসুফ রাজা গিলানির বিরুদ্ধে অভিযোগ জানান। রহমান মালিক তাঁকে ধর্ষণ করেছিলেন বলে অভিযোগ। অন্যদিকে অভিযোগ করেন, গিলানির হাতে শ্লীলতাহানির শিকার হয়েছিলেন তিনি। টুইটারে তিনি লেখেন, ২০১১ সালে মন্ত্রীর তাঁকে বাসভবনে ডেকে পাঠানো হয়। ভিসা সংক্রান্ত কোনও বৈঠক আছে ভেবে সিন্থিয়া যান। কিন্তু ওষুধ মিশিয়ে অজ্ঞান করে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। অন্যদিকে ইসলামাবাদে রাষ্ট্রপতি ভবনে গিলানি তাঁকে যৌন হেনস্তা করেছিলেন বলে অভিযোগ তোলেন সিন্থিয়া।

Previous articleসুরজিৎ কর পুরকায়স্থের প্রাক্তন স্ত্রী এবং শাশুড়ির মৃত্যুর নিরপেক্ষ তদন্তের দাবি দিলীপ ঘোষের
Next articleচড়া রোদে ঘন্টার পর ঘন্টা অপেক্ষা যাত্রীদের,বাস-ভোগান্তি কমেনি বরং বেড়েছে