২০২০: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এবার এক অভিনেত্রীকে নিয়ে চিন্তিত রূপম!

২০২০ সাল কী অনেক কিছু খারাপের জন্য খুব ইঙ্গিতবহ একটা বছর? বিপর্যয়ের শুরু অজানা শত্রু মারণ ভাইরাস করোনাকে দিয়ে। কোথায় শেষ কেউ জানে না। মাঝে আমফানের ভয়নক তাণ্ডব। একে একে সর্বক্ষেত্রে নক্ষত্রপতন। বিশেষ করে সেলুলয়েডে! ঋষি কাপুর, ইরফান খান, ওয়াজিদ খানের পর এবার চিরঘুমে সুশান্ত সিং রাজপুত। যা সবচেয়ে বেশি দাগ কাটছে সকলের মনে। বাকিরা না হয় অসুস্থ ছিলেন, কিন্তু সুশান্ত? তার তো এত তাড়াতাড়ি যাওয়ার কথা ছিল না! ক্যাপ্টেন কুলের মতো ঠোঁটের কোণে সেই মৃদু হাসি। যা এক কথায় ইউনিক।

পুলিশের প্রাথমিক ধারণা আত্মহত্যা করেছেন সুশান্ত। মৃত্যু যেভাবেই হোক, যে কারণেই হোক তা বেদনার। যে চলে যায়, সে আর ফিরে আসে না। রেখে যায় সুখ-দুঃখের কিছু স্মৃতি। আর শিল্পীদের ক্ষেত্রে তার শৈল্পিক সৃষ্টি। এই যেমন রিল লাইফে রিয়াল লাইফের ধোনি হয়ে উঠতে বলিউড রাজপুতের সময় লেগেছিল দীর্ঘ ৯ মাস। কঠোর পরিশ্রম, অধ্যাবসায়। এমনকী, ব্যাট-প্যাড নিয়ে ভারী ক্রিকেট লাগেজ বইতে হয়েছিল তাকে। চূড়ান্ত প্রতিযোগিতার বাজারে এটাই তো একজন প্রকৃত শিল্পীর নিজেকে শিল্পী হিসেবে প্রতিষ্ঠিত করার মন্ত্র। যা অন্য শিল্পীদের মনেও দাগ কেটে যায়।

চূড়ান্ত প্রতিভাবান সুশান্ত ছিল এমনই এক শিল্পী। যার আকস্মিক মৃত্যু আসমুদ্র-হিমালয়কে কাঁদিয়ে দিয়েছে। কেউ প্রকাশ্যে, কেউ গুমরে, কাঁদছে কিন্তু সকলেই। সবাই নিজের নিজের মতো করে প্রতিক্রিয়া দিচ্ছেন।

সুশান্তের অকাল মৃত্যুতে এবার সোশ্যাল মিডিয়ায় নিজের মতো প্রতিক্রিয়া দিলেন বাংলা ব্যান্ডের জনপ্রিয় শিল্পী রকস্টার রূপম ইসলাম। রূপম যেমন তাঁর কেরিয়ারের শুরু থেকেই তাঁর গানের মধ্যে দিয়ে অনেক অব্যক্ত বেদনা তুলে ধরেন, অনেক না বলা কথা বলে দেন, ঠিক একইভাবে সুশান্তের মৃত্যুর পর সেরকমই “আন টোল্ড স্টোরি”‘র মতো ফেসবুক পোস্ট করলেন।

ইফফান ও সুশান্ত ফেভারিটমোস্ট ছিলেন রূপমের পরিবারে। সেই প্রসঙ্গ তুলে রকস্টার আরও একজনের কথা লেখেন। তিনি অবশ্য অভিনেতা নন, অভিনেত্রী। এবার তাঁকে নিয়ে আশঙ্কিত রূপম। কিন্ত কে সেই অভিনেত্রী? ইঙ্গিত দিলেও নাম বলেন নি। নাম বলা যায়ও না। তবে রূপমের পোস্ট। তাই শুরু হয়েছে জোর চর্চা।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর ঠিক কী লিখলেন রূপম? কোন আশঙ্কার ইঙ্গিত দিলেন তিনি। রূপম তাঁর ফেসবুক পোস্টে লিখছেন, “শেষ যে ছবিটা দেখে আপ্লুত হয়েছিলাম, তার নাম ‘কেদারনাথ’। আমি আর রূপসা আলোচনাও করেছিলাম, প্রত্যেকটি রোল সুশান্ত অত্যন্ত খেটে করেন। ইরফান এবং সুশান্ত, অদ্ভুতভাবে আমাদের পরিবারে দু’জন ফেভারিটমোস্ট ছিলেন এই সময়ের। আরেকজন আছেন— তিনি অভিনেত্রী।

এবার তো আমার তাঁর জন্য চিন্তা হচ্ছে।

২০২০!”

২০২০, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এবার এক অভিনেত্রীকে নিয়ে চিন্তিত রূপম! কে তিনি?

Previous articleকেন নতুন চিকিৎসককে দায়িত্ব বোঝালেন না পুরোনো বিএমওএইচ? বিক্ষোভ ঝাড়গ্রামে
Next articleবিজেপির ভার্চুয়াল সভার পাল্টা দাওয়াই: বাড়ি বাড়ি জনসংযোগ অনুব্রতর