কন্যা সন্তানকে খুন করে আত্মঘাতী মা! বারাকপুরে জোড়া মৃত্যু নিয়ে ঘণীভূত রহস্য

ফের খুন, আত্মহত্যার ঘটনা। প্রথমে চারবছরের শিশুকন্যাকে হত্যা, তারপর আত্মঘাতী মা! মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে বুধবার উত্তর ২৪ পরগণার বারাকপুর থানার অন্তর্গত সদর বাজার গোলাম মহল এলাকায়।

জানা গিয়েছে, সদর বাজার গোলাম মহলে সুজয় সাহার বাড়িতে প্রায় চার বছর ধরে স্ত্রী-কন্যা নিয়ে ভাড়ায় আছেন
ইমরান খান। তার স্ত্রী পারভিন খাতুন (২৬) ও কন্যা সন্তান ইভানা খান ৪।

জানা যাচ্ছে, ইমরান তখন বাড়িতে ছিলেন না। সেই সময় ফোন করেও দীর্ঘক্ষণ কোনও সাড়া না মেলায় তাঁদের বাড়িতেই চলে আসেন ইমরানের কয়েকজন আত্মীয়। কিন্তু সেখানেও ডাকাডাকিতে ঘরের মধ্যে থেকে মেলেনি কোনও সাড়া। এরপর বাড়িওয়ালা, অনান্য ভাড়াটে-সহ প্রতিবেশীরাও বেরিয়ে আসেন ইমরানের ঘরের সামনে। দীর্ঘক্ষণ কোনও সাড়া না পাওয়ায় সন্দেহ হয় সকলের। তাঁরা দরজার ফাঁক দিয়ে ঘরের মধ্যে দেখার চেষ্টা করেন। তখনই দেখা যায় ঝুলন্ত অবস্থায় রয়েছেন ইমরানের স্ত্রী পারভিন খাতুন।খবর দেওয়া হয় বারাকপুর থানায়।

পুলিশ এসে দরজা ভাঙার পর আরও মর্মান্তিক। খাটের এক প্রান্তে পড়ে রয়েছে ইমরানের মেয়ে ছোট্ট ইভানার নিথর দেহ। এবং অপরপ্রান্তের ঝুলন্ত অবস্থায় রয়েছে পারভিন। পুলিশ দেহ দুটি উদ্ধার করে বারাকপুর ক্যান্টনমেন্ট হাসপাতালে নিয়ে যাওয়া হলে মা-মেয়ে দু’জনকেই মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। এরপর দেহ দুটি ময়না তদন্তে পাঠানো হয়।

তবে ঠিক কী কারণে নিজের সন্তানকে হত্যা করে আত্মঘাতী হলেন মা সেই বিষয়ে নিয়ে রহস্য তৈরি হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য পরভিনের স্বামী ইমরান ও পরিবারের অন্য সদস্যদের বারাকপুর থানায় নিয়ে যাওয়া হয়েছে। পুলিশ জানতে পেরেছে, লকডাউনের পর থেকে কাজ হারিয়েছেন ইমরান। তবে ঠিক সেই কারণে কোনও পারিবারিক অশান্তি থেকে এই ঘটনা, নাকি জোড়া মৃত্যুর পিছনে লুকিয়ে আছে অন্য কোনও রহস্য? খতিয়ে দেখছে পুলিশ।

Previous articleগ্যাংস্টার বিকাশের আরও দুই শাকরেদ এনকাউন্টারে নিহত
Next articleSBI-গ্রাহকদের বড় স্বস্তি! ফের কমল ঋণে সুদের হার