স্যানিটাইজার ঢালতে গিয়ে বিপত্তি, অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু চিকিৎসকের

ভাইরাস সংক্রমণ রুখতে স্যানিটাইজার ব্যবহার করা বাধ্যতামূলক হয়েছে। এই স্যানিটাইজার থেকে আগুন লাগার জেরে মৃত্যু হলো চিকিৎসকের। জানা গিয়েছে, স্যানিটাইজার ঢালতে গিয়ে আগুনের সংস্পর্শে আসেন ওই চিকিৎসক। তাতেই ঘটে বিপত্তি।

৩৬ বয়সী ওই চিকিৎসকের নাম রাজীব ভট্টাচার্য। ২১ জুলাই ঢাকার হাতিরপুলে নিজের বাড়িতেই আগুন লাগে চিকিৎসক এবং তাঁর স্ত্রী ডা. অনসূয়া ভট্টাচার্যের। মঙ্গলবার সকালে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় রাজীবের। চিকিৎসক রাজীব ভট্টাচার্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের নিউরোসার্জারি বিভাগের চিকিৎসক ছিলেন। ডা. অনসূয়া ভট্টাচার্য শ্যামলী সেন্ট্রাল মেডিকেল চক্ষু বিভাগের রেজিস্ট্রার।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের ডা. সামন্ত লাল সেন বলেন, রাজীবের শ্বাসনালীসহ শরীরের ৮৭ শতাংশ পুড়ে গিয়েছিল। ওঁর স্ত্রীর ২০ শতাংশ গিয়েছে। এখনো সংকট কাটেনি অনসূয়ার। পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, গত মঙ্গলবার রাতে একটি বড় বোতল থেকে হ্যান্ড স্যানিটাইজার ছোট বোতলে ঢালছিলেন। তখন বোতল থেকে স্যানিটাইজার পড়ে গেলে মুখে সিগারেটের সংস্পর্শে এসে তাঁর গায়ে আগুন লেগে যায়। সেই সময় অনসূয়া বাঁচাতে গিয়ে তিনি ও পুড়ে যান।

Previous articleআইসোলেশন ওয়ার্ডের ভেতরই শ্লীলতাহানির অভিযোগ যোগী রাজ্যে
Next articleঅভিনেত্রী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এফআইআর দায়ের সুশান্তের বাবার