করোনা রিপোর্ট নেগেটিভ আসার পরও মৃত্যু তৃণমূলের প্রাক্তন জেলা যুব সভাপতির

মারণ ভাইরাস করোনায় আক্রান্ত হয়েছিলেন। চিকিৎসার পর সুষ্ঠ হয়েও উঠেছিলেন। তাঁর কোভিড রিপোর্ট নেগেটিভও এসেছিল। কিন্তু শেষরক্ষা হলো না। মৃত্যুর কোলে ঢলে পড়লেন কোচবিহারে তৃণমূলের প্রাক্তন যুব সভাপতি বিষ্ণুব্রত বর্মন। কলকাতার এক হাসপাতালেই মৃত্যু হয়েছে তাঁর। বিষ্ণুব্রত বর্মনের মৃত্যু সংবাদ জানিয়েছেন উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। প্রয়াত বিষ্ণুব্রত বর্মণ প্রাক্তন জেলা যুব তৃণমূল সভাপতি ছাড়াও কোচবিহার জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদকও ছিলেন।

জানা গিয়েছে, বিষ্ণুব্রত বর্মন শুরুতে কোচবিহার মেডিকেল কলেজে চিকিৎসাধীন ছিলেন। পরে অবস্থার অবনতি হওয়ায় তাঁকে শিলিগুড়ির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। কিন্তু তাতেও পরিস্থিতির কোনও পরিবর্তন না হওয়ায় গতকাল, মঙ্গলবারই যুব তৃণমূল নেতাকে কলকাতায় নিয়ে আসা হয়। আজ, বুধবার তাঁর মৃত্যু হয়।

বিষ্ণুব্রত বর্মন কোচবিহার জেলা ক্রীড়া জগতের অন্যতম বিশিষ্ট নাম। কোচবিহার জেলায় জাতীয় স্তরের খেলা পরিচালনা করেছেন তিনি। একইসঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায়ের ঘনিষ্ঠ বিষ্ণু গত দশ বছরে জেলার ক্রিকেটকে অন্য মাত্রায় পৌঁছে দিয়েছিলেন। তাঁর মৃত্যুর খবর জেলায় পৌঁছতেই শোকের ছায়া নেমে এসেছে দলীয় নেতা-কর্মীদের মধ্যে।

Previous article“এভাবে শ্রদ্ধা বিদ্রুপের নামান্তর”- অমিত শাহর পোস্টকে তীব্র কটাক্ষ অভিষেকের
Next articleগ্রেফতারি এড়াতে দেশের অন্যতম সেরা ফৌজদারি আইনজীবীর দ্বারস্থ রিয়া চক্রবর্তী