পিকের চক্রান্তে বিজেপিতে “ঝগড়া”! দাবি অর্জুনের

রাজ্য বিজেপিতে সম্প্রতি মুকুল রায়ের সঙ্গে দিলীপ ঘোষের অভ্যন্তরীণ দ্বন্দ্ব নিয়ে যে রটনা চলছে, তা সম্পূর্ণ ভিত্তিহীন। এটা একটা রাজনৈতিক চক্রান্ত। এবং এই চক্রান্তের মাস্টারমাইন্ড রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের ভোট কৌশলী প্রশান্ত কিশোর ওরফে পিকে। আজ, সোমবার এমনই চাঞ্চল্যকর দাবি করলেন বিজেপি সাংসদ অর্জুন সিং।

ব্যারাকপুরের বিজেপি সাংসদের সাফ কথা, তৃণমূল কংগ্রেসই রাজনৈতিক ফায়দা তোলার জন্য নাকি প্রশান্ত কিশোরকে ব্যবহার করে বিজেপি নেতাদের মধ্যে ঝগড়া লাগাতে চাইছে। দিলীপ ঘোষ এবং মুকুল রায়ের মধ্যে আভ্যন্তরীণ বিরোধের যে গল্প ফাঁদা হয়েছিল, তা সম্পূর্ণ মিথ্যা। বিজেপিতে কোনও বিরোধ নেই।

তিনিও নাকি রাজ্য বিজেপি নেতৃত্বের বিরুদ্ধে বিদ্রোহ করেছেন? অর্জুনের উত্তর, এটাও পিকের রটনা। দিলীপ ঘোষ বা অন্য কারও বিরুদ্ধে তাঁর কোনও ক্ষোভ বা মান-অভিমান নেই। দিল্লিতে কোনও বিতর্ক বা মতান্তরও হয়নি। পুরোটাই রটনা। গোটাটাই পিকের চক্রান্ত। তৃণমূলের ভোটকৌশলী খুব কৌশলে কিছু বাছাই করা সংবাদ মাধ্যমকে ব্যবহার করে গেরুয়া শিবিরে বিরোধ বাঁধাতে চাইছেন বলে দাবি অর্জুনের।

প্রশান্ত কিশোরকে একহাত নিয়ে বিজেপি সাংসদ বলেন, তৃণমূলের ভোট কৌশলী যতই কুৎসা রটাক, তাতে কোনও ফায়দা হবে না। রাজ্য বিজেপি নেতারা এককাট্টা আছেন। তবে রাজনৈতিক মহলের একাংশ মনে করছেন তৃণমূল বা পিকের ঘাড়ে দোষ চাপিয়ে আসলে নিজেদের দুর্বলতা ঢাকার চেষ্টা করছেন অর্জুন সিং এবং অন্য নেতারা। নিজেদের “ঝগড়া” নিয়ে পিকের “চক্রান্ত” তত্ত্ব তুলে ধরে আসলে ড্যামেজ কন্ট্রোল করতে চাইছে রাজ্য বিজেপি নেতারা।

Previous articleরাহুল, প্রিয়াঙ্কার সঙ্গে কথার পরই রাজস্থানে বিদ্রোহে ইতি পাইলট শিবিরের
Next articleতৃণমূলের হিটলিস্টে বড় উইকেট! ঘাসফুলে আলুওয়ালিয়া ? জোর জল্পনা