সিএসকে ক্যাম্পে যোগ দিলেন ধোনি

আইপিএলের প্রস্তুতির জন্য সলতে পাকানোর শুরু করে দিল চেন্নাই সুপার কিংস।

ক্যাম্পে যোগ দিতে রাঁচি থেকে রওনা দিয়েছেন মহেন্দ্র সিং ধোনি। রাঁচি বিমানবন্দরে মাহির গায়ে ছিল সিএসকে-এর হলুদ রঙের গেঞ্জি, কালো প্যান্ট। মুখে আর্মি রঙের তৈরি মাস্ক। নতুন হেয়ার স্টাইল। রাঁচি থেকে বিশেষ চাটার্ড বিমানে চেন্নাই পাড়ি দেন অধিনায়ক।
দীর্ঘদিন পর ধোনিকে সামনাসামনি দেখতে পেলেন ভক্তরা। তিনি ছাড়াও সিএসকে ক্যাম্পে যোগ দিতে রাঁচি থেকে চেন্নাই উড়ে গিয়েছেন ঝাড়খণ্ডের ক্রিকেটার মনু সিং। অন্যদিকে সুরেশ রায়না, পীযূষ চাওলা, দীপক চাহার, কর্ণ শর্মারাও চেন্নাইয়ে উড়ে গিয়েছেন বিশেষ বিমানে। চেন্নাই সুপার কিংসের তরফ থেকে সুরেশ রায়নাদের শিবিরে যোগ দিতে যাওয়ার ছবি পোস্ট করা হয়।
বিমানের ভিতরেই হাসিমুখে ছবি তোলেন ক্রিকেটাররা। ক্রিকেটারদের সঙ্গে পিপিই পড়ে বিমান কর্মীদেরও ছবি তুলতে দেখা যায়। ক্রিকেটাররা করোনা পরীক্ষা করানোর পর এই শিবিরে যোগ দিলেন। বৃহস্পতিবারই ধোনি সহ চেন্নাইয়ের শিবিরে যোগ দেওয়া ক্রিকেটারদের রিপোর্ট নেগেটিভ এসেছে । ব্যক্তিগত কারণে এই শিবিরে নেই রবীন্দ্র জাডেজা। সরাসরি দলের সঙ্গে আমিরশাহিতে যোগ দেবেন তিনি ।
১৫ অগাস্ট থেকে ২০ অগাস্ট পর্যন্ত চলবে শিবির। মূলত ক্রিকেটারদের কন্ডিশনিং ক্যাম্প এটি। ৬ দিন ক্যাম্পে অনুশীলন করবেন ক্রিকেটাররা। চিপকে শিবির চলাকালীন সেখানেও দু’বার ক্রিকেটারদের করোনা পরীক্ষা করা হবে। সেই রিপোর্ট নেগেটিভ হওয়ার পরেই ২১ অগাস্ট চেন্নাই থেকে বিশেষ বিমানে আমিরশাহির উদ্দেশ্যে রওনা দেবে চেন্নাই সুপার কিংস।
সিএসকে- এর বিদেশি ক্রিকেটাররা সরাসরি  সংযুক্ত আরব আমিরশাহিতেই দলের সঙ্গে যোগ দেবেন।

Previous articleচিকিৎসায় সাড়া দিচ্ছেন প্রণব, টুইট করে জানালেন অভিজিৎ-শর্মিষ্ঠা
Next articleদুর্নীতির অভিযোগ তুলে এবার বিজেপিতে বড়সড় ভাঙন, দল ছেড়ে যোগ তৃণমূলে