সুশান্তের অ্যাকাউন্ট থেকে মেটানো হতো অঙ্কিতার ফ্ল্যাটের ইএমআই? গুজব ওড়ালেন অভিনেত্রী

সুশান্ত সিং রাজপুতের ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে তাঁর প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখান্ডের ফ্ল্যাটের ইএমআই দেওয়া হতো। শুক্রবার সর্বভারতীয় সংবাদমাধ্যমে এমনটাই তুলে ধরা হয়। উল্লেখ করা হয়, অঙ্কিতার বিরুদ্ধে এমনই অভিযোগ এনেছেন ইডির এক তদন্তকারী আধিকারিক। তাতে শোরগোল পড়ে যায় বিভিন্ন মহলে।

এই অভিযোগের বিরুদ্ধে সরব হন অঙ্কিতা। সোশ্যাল মিডিয়ায় ফ্ল্যাটের বেশ কিছু কাগজপত্রের ছবি সহ ব্যাঙ্ক অ্যাকাউন্টের বিস্তারিত তুলে ধরেন অভিনেত্রী। ফ্ল্যাটের রেজিস্ট্রেশনের কাগজের ছবি, ইএমআই দেওয়ার তথ্য সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অঙ্কিতা। একইসঙ্গে তিনি লিখেছেন, ” আমার বিরুদ্ধে ওঠা অভিযোগের জবাব। ফ্ল্যাটের রেজিস্ট্রেশনের কাগজপত্র ছাড়াও ২০১৯-এর ১ জানুয়ারি থেকে ২০২০ সালের ১ মার্চ পর্যন্ত ব্যাঙ্ক অ্যাকাউন্টের বিবরণ রয়েছে। ছবিতে দেখা যাচ্ছে আমার ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকেই ইএমআই-এর টাকা কাটা হয়েছে।”

 

সর্বভারতীয় সংবাদমাধ্যমে বলা হয় মুম্বইয়ের মালাড অঞ্চলের একটি ফ্ল্যাটে থাকেন অঙ্কিতা লোখান্ডে। যার দাম সাড়ে চার কোটি টাকা। ওই ফ্ল্যাটের ইএমআই দেওয়া হয়েছে সুশান্তের ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে। এরপরই তথ্য প্রমাণ সহ জবাব দেন অঙ্কিতা। অভিনেত্রীর ওই পোস্টে তাঁকে সমর্থন করে মন্তব্য করেছেন সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি। তিনি লেখেন, “আমি জানি তুমি একজন স্বাধীনচেতা নারী। আমি তোমাকে নিয়ে গর্বিত অঙ্কিতা।”

View this post on Instagram

In continuation 🙏🏻

A post shared by Ankita Lokhande (@lokhandeankita) on

Previous articleমহম্মদ রিজোয়ানের দুরন্ত লড়াইয়ে দুশো রানের গণ্ডি পেরোল পাকিস্তান
Next articleস্বাধীনতা দিবসের আগের দিন এই রাজ্যের সরকারি দফতরে উড়ল খালিস্তানি পতাকা