শহরে জোড়া পথ দুর্ঘটনা, মৌলালিতে চলন্ত বাইককে টেনে নিয়ে গেল বাস

শহরে জোড়া পথ দুর্ঘটনা। বিধাননগরে বাসের ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু হল এক মহিলার। সেই রেশ কাটতে না কাটতেই মৌলালির কাছে বাসের নীচে চাপা পড়লেন দুই আরোহী। গুরুতর আশঙ্কাজনক অবস্থায় তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বুধবার সকালে বিধাননগরে মুচিবাজারের কাছে রাস্তা পার হচ্ছিলেন এক মহিলা। ২১১ নম্বর রুটের একটি বাস সেসময় উল্টোডাঙা থেকে খান্নার দিকে যাচ্ছিল। মহিলা অসতর্ক থাকায় ওই বেসরকারি বাসের সামনে চলে আসেন। বাসের ধাক্কায় গুরুতর আহত ওই মহিলাকে
স্থানীয়রা দ্রুত হাসপাতালে নিয়ে গেলেও শেষ রক্ষা হয়নি। হাসপাতালেই স তাঁর মৃত্যু হয়। তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই এলাকার মানুষ বিক্ষোভ দেখাতে শুরু করে । পুলিশের হস্তক্ষেপে আপাতত পরিস্থিতি নিয়ন্ত্রণে ।
এ দিনই মৌলালির কাছে মোটরসাইকেলে চেপে যাওয়ার সময় দুর্ঘটনার কবলে পরেন দুই ব্যক্তি। প্রত্যক্ষদর্শীদের বক্তব্য , ২৪০ নম্বর রুটের একটি বাস মোটরসাইকেলটিকে ধাক্কা মারে। তাতে আরোহী সমেত মোটরসাইকেলটি বাসের নীচে চলে যায়। সেই অবস্থায় বেশ কিছুটা রাস্তা তাঁদের টেনে হিঁচড়ে নিয়ে যায় বাসটি। স্থানীয়দের চেষ্টায় ওই দুই মোটরসাইকেল আরোহীকে গুরুতর জখম অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া। সেখানে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি রয়েছেন তাঁরা। জানা গিয়েছে, ওই দুই মোটরসাইকেল আরোহী একটি অনলাইন সামগ্রী সরবরাহকারী সংস্থায় কর্মরত। স্থানীয়রা দাবি, দুজনেই মারা গিয়েছেন । যদিও হাসপাতাল থেকে এখনও তাদের মৃত্যুর সংবাদ জানানো হয়নি। এই ঘটনায় তীব্র যানজটের সৃষ্টি হয়েছে । দুর্ভোগে পড়েছেন অফিস যাত্রীরা ।

Previous articleশারীরিক অবস্থার উন্নতি প্রণব মুখোপাধ্যায়ের , ট্যুইট করে জানালেন অভিজিৎ
Next articleদুই নদীর মাঝে খাল হলে জ্বালিয়ে দেওয়া হবে, কেন্দ্রকে সতর্ক করলেন মুখ্যমন্ত্রী