পুজোর মেজাজের সঙ্গে তাল মিলিয়ে ‘ওহো’-র লাইটওয়েট পরিকল্পনা

অনুরাধা বন্দ্যোপাধ্যায়

এবারের পুজো একটু অন্যরকম। মহামারি পরিস্থিতিতে পুজোর আনন্দ অন্যবারের তুলনায় অনেকটা ফিকে। তবে বাঙালি দুর্গোৎসবে মাতবে না তা কি হয়? দোকান বাজারে ভিড় ঠেলে শপিং এবারে অসম্ভব হলেও ফ্যাশন পরিকল্পনা বাদ দিলে কি চলে? ‘ওহো!’ ডিজাইনার ড্রেস ব্র্যান্ড তাই ক্রেতাদের উপহার দিচ্ছে একেবারে অন্যরকম পুজোর কালেকশন।

বর্তমান পরিস্থিতির কারণে পুজোয় প্যান্ডেল হপিং কিংবা প্যান্ডেলে বসে দেদার আড্ডার আশা নেই। কিন্তু পুজোর দিনগুলো কাটানো যেতে পারে একটু অন্যভাবে। বন্ধু বা আত্মীয়ের বাড়িতে খাওয়া-দাওয়া, আড্ডা দিয়ে। বেশিক্ষণ বাড়িতেই থাকতে হবে তাই ‘ওহো’ ব্র্যান্ড ভেবেছে একটু হাটকে ভাবনা। এই ব্র্যান্ডের ফাউন্ডার অনিন্দিতা রায় বলেন, “পরিস্থিতির কথা মাথায় রেখে এবার পুজোয় থাকছে একেবারে লাইটওয়েট পোশাকের কালেকশন।”

তাহলে কি পোশাকের জাঁকজমকে কম্প্রোমাইজ?

অনিন্দিতা বলেন, “তা একেবারেই নয়, ওজনে হালকা পোশাক। কিন্তু রং আর ডিজাইনে কোনও কম্প্রোমাইজ নয়। কালার হবে ব্রাইট, ডিজাইন হবে নজরকাড়া। পিওর সিল্ক, তসর, চান্দেরী এছাড়া কটনের ওপর থাকছে নানান ডিজাইনের পোশাক।”

এবার পুজোয় ট্রেন্ড কী?

অনিন্দিতা বলেন, “ওহো! ট্রাডিশনাল ভাবনায় কাজ করে। তাই এই ব্র্যান্ডের পোশাকের ট্রেন্ড বজায় থাকে দিনের পর দিন। অতএব ক্রেতারা প্রতিটি অনুষ্ঠানে এবং অনেকদিন ধরে ব্যবহার করতে পারেন ‘ওহো’-র পোশাক। ইক্কত, বাটিক, কলমকারির ওপর চোখ ধাঁধানো ডিজাইন করে বানানো হয় পোশাক।”

আর দাম ?

এক্ষেত্রেও পজিটিভ উত্তর অনিন্দিতার। যা ক্রেতাদের মন কাড়বেই। অনিন্দিতা বলেন, ” সব দিক খেয়াল রেখেই ক্রেতাদের পকেটের কথা চিন্তা করেছি লং কুর্তি শুরু হচ্ছে ৬৯০ থেকে আর শর্ট কুর্তি শুরু মাত্র ৫৯০ থেকে।”

অতিমারির পরিস্থিতিতে ফ্যাশনের পাশাপাশি অবশ্যই খেয়াল রাখতে হবে সুরক্ষার বিষয়টি। তাই এবার পুজোয় পোশাকের সঙ্গে আর এক নতুন ভাবনা ভেবেছেন ডিজাইনার তরুণী অনিন্দিতা। পোশাকের সঙ্গে থাকছে ম্যাচিং মাস্ক । খুব সাধারণ মূল্যেই ম্যাচিং মাস্ক মিলবে পোশাকের সঙ্গে। তবে ম্যাচিং মাস্ক শুধুমাত্র কটনের পোশাকের সঙ্গেই পাওয়া যাবে।

কী ভাবে ক্রেতারা যোগাযোগ করবেন?

‘ওহো’-র ফাউন্ডার অনিন্দিতা বলেন , “অল ওভার ইন্ডিয়াতে আমার ব্র্যান্ডের পোশাক পাঠাই। তাই ক্রেতারা ফেসবুক, ইনস্টাগ্রাম, কিংবা আমার ফোন নম্বরে যোগাযোগ করতে পারেন। তাঁদের পছন্দের পোশাক পৌঁছে যাবে তাঁর বাড়িতে।”

ফোন নম্বর: 9748782678

Facebook page: https://www.facebook.com/officialaoho/

Instagram : https://www.instagram.com/invites/contact/?i=c25nvilwtouc&utm_content=3uh82bl

Previous articleএবার করোনা আক্রান্ত রাজ্যের মন্ত্রী সৌমেন মহাপাত্র
Next articleফের মানবিক মুখ মিমির, এবার ফুটপাতের অসুস্থ বৃদ্ধকে ভর্তি করালেন হাসপাতালে