দূরবীন দিয়েও খোঁজ পাবে না মমতার প্রতিপক্ষের! বিজেপিকে খোঁচা নুসরতের

দেশের তরুণ প্রজন্মের পালস বুঝতে ব্যর্থ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আগামী প্রজন্মকে অন্ধকার ভবিষ্যতের দিকে ঠেলে দিচ্ছেন প্রধানমন্ত্রী! সম্প্রতি এমন বিস্ফোরক মন্তব্যের পর ফের সরব তৃণমূলের অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান। এবার রাজ্য বিজেপিকে কটাক্ষ করলেন বসিরহাটের সাংসদ। একুশের নির্বাচনে মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হিসেবে কোনও মুখকে সামনে না রেখে ভোটের লড়াইয়ে যাবে বিজেপি। একথা জানিয়ে ছিলেন বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাশ বিজয়বর্গীয়। বঙ্গ বিজেপির এই অবস্থানকেই এবার খোঁচা দিলেন নুসরত।তাঁর কথায়, “বিজেপি আসলে ভয় পেয়েছে বিজেপি।”

প্রসঙ্গত, ভিনরাজ্যের রাজ্যপালের মেয়াদ শেষ করে ফের বাংলায় বিজেপির ছাতার তলায় সক্রিয় রাজনীতিতে প্রবেশ করার ইচ্ছা প্রকাশ করেছেন তথাগত রায়। তারপর থেকেই জল্পনা, বিজেপির এই প্রাক্তন রাজ্য সভাপতিই নাকি একুশে গেরুয়া শিবিরের মুখ্যমন্ত্রী পদপ্রার্থী! গোষ্ঠীদ্বন্দ্ব এড়াতে
সেই জল্পনায় জল ঢেলে দিন তিনেক আগে বিজয়বর্গীয় বলেছিলেন, নরেন্দ্র মোদির নেতৃত্বেই বাংলায় বিধানসভা নির্বাচনে লড়াই করে জিতবে বিজেপি। জয়ের পর পরিষদীয় দল ও কেন্দ্রীয় নেতৃত্ব আলোচনার মাধ্যমে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীকে ঠিক করা হবে।

এরপরই নুসরত টুইটারে একটি দূরবীনে চোখ রাখা মোদির একটি ছবি পোস্ট করে তৃণমূল সাংসদ নুসরত লেখেন “এটাই আদতে বিজেপির আসল চিত্র। বাংলার মুখ্যমন্ত্রী পদে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতিপক্ষ হিসেবে এভাবেই কাউকে খোঁজা! ভয় পেয়েছে বিজেপি।”

Previous articleনারদা কাণ্ডে ফের সক্রিয় ইডি! যা বললেন ম্যাথু-ববি
Next articleদফায় দফায় বোমাবাজিতে উত্তপ্ত খড়দা