কীভাবে মর্গে ঢুকলেন রিয়া? জানতে চাইল মহারাষ্ট্রের রাজ্য মানবাধিকার কমিশন

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরের দিন তাঁকে দেখতে কুপার হাসপাতালের মর্গে ঢোকেন রিয়া চক্রবর্তী। কীভাবে অভিনেত্রী মর্গে ঢোকার অনুমতি পেলেন সেই প্রশ্ন আগেই উঠেছে। এবার এই ঘটনায় হাসপাতাল কর্তৃপক্ষ এবং মুম্বই পুলিশকে নোটিশ দিল মহারাষ্ট্রের রাজ্য মানবাধিকার কমিশন। কোন নিয়মের ভিত্তিতে হাসপাতালে রিয়া ঢুকেছিলেন তা জানতে চাওয়া হয়েছে।

রাজ্য মানবাধিকার কমিশনের তরফে এম সৈয়দ বলেন, কুপার হাসপাতাল কর্তৃপক্ষ ও মুম্বই পুলিশের জানতে চাওয়া হয়েছে কোন নিয়মানুসারে রিয়াকে মর্গে প্রবেশ করতে দেওয়া হয়। পুলিশ ও হাসপাতাল কর্তৃপক্ষের নির্দিষ্ট অনুমতি পেলে তবেই মৃতের পরিবারের সদস্য মর্গে প্রবেশ করতে পারে। কিন্তু রিয়া কীভাবে অনুমতি পেলেন? জানতে চেয়েছে রাজ্য মানবাধিকার কমিশন।

প্রসঙ্গত, ওইদিন নিজের পরিবারের সঙ্গে কুপার হাসপাতালের মর্গে পৌঁছন অভিনেত্রী। জানা গিয়েছে, প্রায় ৪৫ মিনিট মর্গে ছিলেন তিনি। করণি সেনার সদস্য সুরজিত সিং রাঠোরে দাবি, তিনি সেদিন রিয়াকে মর্গের ভিতর নিয়ে গিয়েছিলেন। সুরজিত জানিয়েছেন, মর্গের ভিতর ঢুকে রিয়া নিজেই সুশান্তের মুখের সাদা চাদর সরিয়ে ছিলেন। সুশান্তের বুকের উপর হাত রেখে শুধু বলেছিলেন, ‘সরি বাবু’।

Previous articleমীরাক্কেল’এ বিচারকের আসন থেকে বাদ শ্রীলেখা! সত্যি কথা বলার দাম চোকাতে হলো অভিনেত্রীকে
Next articleশিল্প সম্মেলনে বিনিয়োগ নিয়ে ফের রাজ্যকে খোঁচা রাজ্যপালের