পেটের মধ্যে ছিল ৪ ফুট লম্বা সাপ! মুখ থেকে বের করলেন চিকিৎসক

ঘুম থেকে উঠে শরীরে প্রবল অস্বস্তি। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয় মহিলাকে। চিকিৎসকরা পরীক্ষা করে দেখেন ওই মহিলার পেটের ভিতর কিছু একটি রয়েছে। পেট কেটে নয়, মুখ দিয়ে সেটি বের করার সিদ্ধান্ত নেন চিকিৎসকেরা। মহিলাকে অজ্ঞান করে মুখ দিয়ে চিকিৎসকেরা যা বের করেন তাতে চক্ষু চড়কগাছ তাঁদের। ওই মহিলার মুখ দিয়ে বেরিয়ে আসে চার ফুট লম্বা একটি সাপ! হ্যাঁ এমনই ঘটনা ঘটেছে রাশিয়ায়।

সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিওটি । ওই ভিডিওতে দেখা যাচ্ছে, এক মহিলার মুখের ভিতর থেকে আস্ত একটা সাপ বের করে আনছেন চিকিৎসক। টেনে সেই গোটা সাপটি বের করতে দেখা যাচ্ছে ভিডিওতে, যা নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে। এভাবে শরীরে মধ্যে আস্ত একটা সাপ ঢুকে পড়ল কী করে, সেটাই ভেবে উঠতে পারছেন না চিকিৎসকরা।

রাশিয়ার এই মহিলার সমস্যা দেখে অবাক হয়ে গিয়েছেন চিকিৎসকরা। এই মহিলা লাভাশি গ্রামের বাসিন্দা। চিকিৎসকদের কাছে তিনি জানিয়েছেন। তিনি নিজের বাড়ির বাগানে ঘুমোচ্ছিলেন। তখনই সম্ভবত তাঁর মুখ দিয়ে শরীরের মধ্যে ঢুকে গিয়েছে সাপটি। যদিও শরীরের ভিতর থেকে সাপ বের করার পর সেটি জ্যান্ত ছিল না মরে গিয়েছিল, সেটা স্পষ্ট নয়।

Previous articleজিএসটি নিয়ে কেন্দ্রের বঞ্চনার অভিযোগে প্রধানমন্ত্রীকে চিঠি, নবান্নে জানালেন মুখ্যমন্ত্রী
Next articleদীর্ঘ ২৫ কিমি পাথরের রাস্তা মরদেহ কাঁধে নিয়ে বাড়ি পৌঁছে দিল ভারতীয় সেনাবাহিনী