মিয়া খলিফার খোঁজে এবার তল্লাশি শুরু মার্কিন সেনার

পর্ন তারকা হিসেবে পরিচিত তিনি। অন্যদিকে নায়িকা ও স্পোর্টস কমেন্টেটর হিসেবেও পরিচিত তৈরি করেছেন মিয়া খলিফা। জানা গিয়েছে, মিয়া খলিফার সম্পর্কে সিরিয়ার জনগণের কাছে জানতে চাইছেন মার্কিন সেনারা। টিকটকের একটি ভিডিওতে এমন ছবি দেখা গিয়েছে। ওই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে টুইটারে।

ভাইরাল হওয়া টিকটকের ওই ভিডিওতে দেখা যাচ্ছে, মার্কিন সেনা রিচার্ড উলফগ্যাংকে। তিনি সিরিয়ার দুই যুবককে দাঁড় করিয়ে জিজ্ঞাসাবাদ করছেন। জিজ্ঞাসাবাদে তিনি মিয়া খলিফার ব্যাপারে জানতে চাইছেন। ওই ভিডিওর ক্যাপশনে লেখা, “আমরা জানতে চাইছিলাম- তাঁরা মিয়া খলিফাকে দেখেছে কি না?”

জানা গিয়েছে, সিরিয়ার যুবকরা মিয়া খলিফা সম্পর্কে কোন তথ্য দিতে পারেননি মার্কিন সেনাদের। ভাষাগত কারণে এই তথ্য জানা যায়নি বলে জানিয়েছেন মার্কিন সেনারা। মার্কিন সেনাদের ধারণা, তাঁদের আরও আরবি জানা প্রয়োজন। ভাইরাল হওয়া ওই ভিডিওর নিচে অনেকেই লিখেছেন, সিরিয়ার ওই যুবকরা বেশ মজার মানুষ।

অন্যদিকে মার্কিন সেনাবাহিনীর আচরণের সমালোচনার ঝড় উঠেছে। নেটিজেনদের একাংশের মতে, মার্কিন সেনা নিজেদের অপেশাদারিত্ব প্রকাশ করেছে। কমেন্টে অনেকেই লিখেছেন, মার্কিন সেনারা সিরিয়ার জনগণকে বোকা ভাবে। প্রসঙ্গত, ২০১৪ সালে মিয়া খলিফা পর্ন তারকা হিসেবে আত্মপ্রকাশ করেন। যদিও বেশি দিন সেই কাজ তিনি করেননি। বর্তমানে তিনি কমেন্টেটর হিসেবে কাজ করছেন।

আরও পড়ুন : সুশান্তের ফ্ল্যাটে সিবিআই টিম, সঙ্গে এইমসের তিন চিকিৎসক

Previous articleসুশান্তের ফ্ল্যাটে সিবিআই টিম, সঙ্গে এইমসের তিন চিকিৎসক
Next articleএক ডুবে লক্ষ্মী লাভ! শোরগোল মেমোরিতে