মাদককাণ্ডে গ্রেফতার রিয়া চক্রবর্তী, টুইট সুশান্তের দিদি এবং প্রাক্তন বান্ধবীর

মাদককাণ্ডের সঙ্গে জড়িত থাকার অপরাধে মঙ্গলবার নারকোটিক কন্ট্রোল ব্যুরো গ্রেফতার করে রিয়া চক্রবর্তীকে। এদিন তৃতীয়বার জিজ্ঞাসাবাদের পর এনসিবি গ্রেফতার করে তাঁকে। এই খবর সামনে আসতেই প্রতিক্রিয়া দেন সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি। এনসিবি- র এই পদক্ষেপকে স্বাগত জানিয়েছেন তিনি।

এই গ্রেফতারির পর টুইট করেন শ্বেতা। তিনি লেখেন, “ভগবান আমাদের সঙ্গে রয়েছেন।” শ্বেতার পাশাপাশি রিয়ার গ্রেফতারির পর টুইট করেন সুশান্তের প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখান্ডে। তিনি টুইটারে লেখেন, “কিছুই হঠাৎ করে ঘটে না, কিছুই ভাগ্যের জোরে ঘটে না। তুমি নিজে নিজেই তোমার ভাগ্য লেখ কাজের মধ্যমে, সেটাই তোমার কর্মফল।”

সুশান্ত মৃত্যুতে মাদককাণ্ডে যোগ থাকার অপরাধে সৌভিক চক্রবর্তী, স্যামুয়েল মিরান্ডার, কেশব সহ ৯ জনকে আগেই গ্রেফতার করেছিল এনসিবি। এদিন রিয়াকে গ্রেফতার করে নারকোটিক কন্ট্রোল ব্যুরো। এনসিবি ছাড়াও সুশান্তের মৃত্যু মামলার তদন্ত করছে সিবিআই। পাশাপাশি সুশান্তের মৃত্যুর সঙ্গে জড়িত আর্থিক তছরুপের মামলার তদন্ত করছে ইডি। তিনটি পৃথক কেন্দ্রীয় সংস্থা সুশান্তের মৃত্যুর সঙ্গে জড়িত তিনটি মামলার তদন্ত করছে।

এদিন গ্রেফতারির পর রিয়াকে নিয়ে যাওয়া হয়েছে সাইন হাসপাতালে মেডিকেল পরীক্ষার জন্য। আজ মঙ্গলবার সন্ধে সাড়ে সাতটার সময় ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে ম্যাজিস্ট্রেটের সামনে পেশ করা হবে রিয়াকে। রিয়ার গ্রেফতারির পর রিয়ার আইনজীবী সতীশ মানেসিন্ধে বলেন, “তিনটি কেন্দ্রীয় সংস্থা হাত ধুয়ে একজন মহিলার পিছনে পড়েছে। কারণ সে এমন একজনকে ভালোবাসত যে গত কয়েক বছর ধরে মাদকাসক্ত ছিল এবং মানসিকভাবে অবসাদগ্রস্ত ছিল। মুম্বইয়ের পাঁচজন নামী মনোবিদ তাঁর চিকিৎসা করছিল।”

আরও পড়ুন : নিষিদ্ধ মাদকযোগে গ্রেফতার সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী

Previous articleমসজিদে বিস্ফোরণ: শোক প্রকাশ করে মোমেনকে চিঠি জয়শঙ্করের
Next articleটাইগার শিবিরে দুঃসংবাদ, দুই ক্রিকেটার আক্রান্ত করোনায়