পুজোয় চুড়ি উপহার দেব! পুলিশকে নজিরবিহীন আক্রমণ বিজেপি নেত্রী অগ্নিমিত্রার

দিলীপ ঘোষ, সায়ন্তন বসু, রাজু ব্যানার্জির পর এবার অগ্নিমিত্রা পল। পুলিশকে এবার নজিরবিহীন ভাষায় আক্রমণ করলেন রাজ্য মহিলামোর্চা সভানেত্রী। উত্তরবঙ্গ সফরে গিয়ে তিনি পুলিশকে কড়া ভাষায় আক্রমণ করে বলেন, “পুজোয় পুলিশকে চুড়ি উপহার দেব।”

জলপাইগুড়িতে নির্যাতিতা নাবালিকা ও তার পরিবারের সঙ্গে দেখা করতে যান অগ্নিমিত্রা। তিনি বলেন, “নিখোঁজ বাচ্চা একটা মেয়েকে খোঁজ করতে তার পরিবারের কাছ থেকে ঘুষ নিয়েছে পুলিশ। অথচ এটা পুলিশের কাজ। আর
সত্যি কথা সামনে আসায় নিজেদের অপদার্থতা ঢাকতে থানায় তুলে নিয়ে গিয়ে সোমারু মহম্মদকে বয়ান বদল করতে বাধ্য করেছে পুলিশ। তাই আমরা ঠিক করেছি এবার পুজোয় পুলিশকে চুরি উপহার দেব। আপাতত তারা সেই চুড়ি হাতে পরে বসে থাকুক। একুশ সালে আমরা ক্ষমতায় এলে সেই চুড়ি খুলে নেব।”

সোমারু মহম্মদ বিজেপির প্রতিনিধি দলের কাছে আগেই অভিযোগ করে বলেছিলেন “গত জানুয়ারি মাস থেকে তাঁর মেয়ে নিখোঁজ। পুলিশ তাঁর কাছ থেকে ৮ হাজার টাকা ঘুষ নিয়েছে। কিন্তু এখোনও পর্যন্ত মেয়েকে উদ্ধার করে আনেনি।”

প্রসঙ্গত, সেই রাতেই রহস্যজনকভাবে বিবৃতি বদল করে সোমারু মহম্মদ বলেন, “আমার মেয়ে নিখোঁজ। তাই আমার মাথা ঠিক নেই। আমি ভুল করে দুপুরে পুলিশকে ঘুষ দেওয়ার কথা বলেছিলাম। আমি কোনও ঘুষ দিইনি।” এই কথা বলা আমার ভুল হয়েছে বলে নতুন করে বিবৃতি দেন তিনি।

শুক্রবার সন্ধেয় শিলিগুড়ির কর্মসূচি শেষ করে ফের জলপাইগুড়ি চলে যান অগ্নিমিত্রা পল। জেলা হাসপাতালে চিকিৎসাধীন নাবালিকার বোনের সঙ্গে দেখা করতে গিয়ে জানতে পারেন, দুপুরেই নাবালিকাকে স্থানীয় একটি হোমে নিয়ে গিয়েছে পুলিশ।

আরও পড়ুন : স্ত্রীর পরকিয়ার কথা জানতে পেরে ফেসবুক লাইভে এসে যুবকের আত্মহত্যা

Previous articleথালা নিয়ে তরজায় নিশানা ফের জয়া, প্রতিবাদ ‘শক্তিমান’ ও রণবীরের
Next articleবাংলা-কেরল থেকে এনআইএ-এর জালে ৯ সন্দেহভাজন আল কায়দা জঙ্গি