মদ খেয়ে শারীরিক নির্যাতন করেন স্ত্রী! আতঙ্কে স্বামী

উলট পুরাণ!

দিনের-পর-দিন মত্ত অবস্থায় স্বামীকে শারীরিক নির্যাতন করেন স্ত্রী। এমনই অভিযোগ জমা পরল থানায়। অবাক হচ্ছেন তো? অবাক হয়েছিল সেই থানার পুলিশ অফিসাররাও। নির্যাতিত স্বামীর অভিযোগ, মদ্যপ স্ত্রী রোজ তাঁকে শারীরিক এবং মানসিকভাবে অত্যাচার করেন। আর এই কারণের জেরেই পুলিশের কাছে নিরাপত্তা চাইলেন ওই যুবক।

অভিযোগকারী ২৯ বছরের যুবক জানিয়েছেন, বিয়ের আগে তাদের দীর্ঘ সময় প্রেম পর্ব চলে। ২০১৮ সালের মার্চ মাসে বিয়ে হয় তাদের। কিন্তু স্ত্রীর মদের নেশার কথা বিয়ের আগে কখনোই জানতে পারেননি ওই যুবক। মদ পেটে পড়লেই স্ত্রীর মারের হাত থেকে তার বাবা-মাও রেহাই পান না। স্ত্রী মদ খেয়ে কখনও তাঁর অফিসেও হাজির হন। এছাড়াও মা বাবার বাড়ি ছেড়ে আলাদা বাড়ি নিতে বলেন ওই যুবককে। এরইমধ্যে মারণ ভাইরাসে আক্রান্ত হন ওই অভিযোগকারীর বাবা-মা। সেই সময় তার স্ত্রী দোতলার ঘরে চলে যান‌। অসুস্থ শ্বশুর-শাশুড়িকে দেখভালের দায়িত্ব নেননি। উপরন্তু বাড়ির মালিকানা মা-বাবা বেঁচে থাকতে থাকতে তার নামে করে দেওয়ার জন্য চাপ দিতে থাকেন। হুমকি দেন আত্মহত্যারও।

যুবকের অভিযোগ, জুন মাসে তাঁর বাবা -মা’র নামে থানায় মিথ্যে অভিযোগ দায়ের করেন তাঁর স্ত্রী।

আরও পড়ুন: বিরোধীরা মেরেই ফেলত হরিবংশকে, এ কী বললেন গিরিরাজ!

Previous articleলাগামছাড়া দাম বৃদ্ধি, পেঁয়াজের ঝাঁঝে চোখে জল মধ্যবিত্তের
Next articleBig Breaking: স্নাতক-স্নাতকোত্তর স্তরের শিক্ষাবর্ষ শুরু হবে ১ নভেম্বর থেকে, জানালেন কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী