বলিউডের মাদককাণ্ড নিয়ে বিস্ফোরক মিমি! অভিনেত্রীর নিশানায় পিতৃতন্ত্র

ফের প্রতিবাদী মুখ সামনে এল মিমি চক্রবর্তীর। এবার বলিউডের মাদক আন্দোলন নিয়ে মুখ খুললেন টলিউডের এই শীর্ষ অভিনেত্রী। যেখানে মাদক কাণ্ডে নাম জড়ানো হচ্ছে শুধু মহিলা অভিনেত্রীদের। পুরুষ অভিনেতারা কি মাদক নিত না? মাদককাণ্ড নিয়ে বিস্ফোরক মিমির নিশানায় পিতৃতন্ত্র!

এক টুইট বার্তায় মিমি চক্রবর্তী লেখেন, ”ধন্য পিতৃতন্ত্র। বলিউডে শুধুমাত্র মহিলারাই হ্যাশ, ড্রাগ ইত্যাদির খোঁজ করেন, আর বলিউডে যে সমস্ত ছেলেরা আছেন তাঁরা শুধুই রান্না করেন। মনের দিক থেকে শুদ্ধ। বাড়িতে বসে করজোড়ে অশ্রুসজল চোখে স্ত্রীয়ের জন্য প্রার্থনা করে বলেন, ভগবান ওঁকে রক্ষা করুন।” ড্রাগ তদন্তে বলিউডে পরপর শুধুমাত্র অভিনেত্রীদেরই নাম প্রকাশ্যে আসায় বিদ্রূপের সুরে এমনই ট্যুইট করলেন সাংসদ-অভিনেত্রী।

গত ৮ সেপ্টেম্বর সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে উঠে আসা ড্রাগ প্রসঙ্গে এনসিবি দফতরে হাজিরা দিতে যাওয়ার সময় রিয়া চক্রবর্তীর পরনে ছিল কালো টি-শার্ট আর নীল ডেনিম। সেই টিশার্টের বার্তা ছিল পিতৃতন্ত্রের বিরুদ্ধে। সেই বার্তার বাংলা অর্থ করলে দাঁড়ায়, ”গোলাপের রঙ লাল, বেগুনির রং নীল, পিতৃতন্ত্র নিপাত যাক, তুমি আর আমি”। এরপর ৯ সেপ্টেম্বর গ্রেফতার হন রিয়া। কিন্তু মিডিয়া ট্রায়ালে তদন্তকারীদের দাবি পেশ করার আগেই তাঁকে দোষী বানিয়ে ফেলা হয়েছে। চরিত্র নিয়ে কাটাছেঁড়া রয়েছে। ট্রোল হতে হচ্ছে রিয়াকে।

শুধু রিয়া নয়, এনসিবি তদন্তে উঠে এসেছে বলিউডের একের পর এক শীর্ষ অভিনেত্রীদের নাম। সারা আলি খান, রাকুল প্রীত সিং, শ্রদ্ধা কাপুরদের নাম নিয়েছেন। এনসিবির তরফে সমন পাঠানো হয়েছে সারা, শ্রদ্ধা, রাকুলদের বাড়িতে। শুধু তাঁরাই নন, তালিকায় যুক্ত হয়েছে দীপিকা পাড়ুকোনের নামও। বলিউডের প্রথম সারির অভিনেত্রীকেও পাঠানো হয়েছে সমন। শুক্রবার, ২৫ সেপ্টেম্বর এনসিবির দফতরে হাজিরা দেওয়ার কথা রয়েছে দীপিকা পাড়ুকোনের। শনিবার হাজিরা দেওয়ার কথা সারা আলি খান আর শ্রদ্ধা কাপুরের।

এই ঘটনা নিয়ে গোটা দেশ এখন তোলপাড়। যার বিরোধিতা করেছেন মিমি চক্রবর্তী। তিনি জানিয়েছেন বলিউডে অনেক অভিনেতার নাম ড্রাগ চক্রের সঙ্গে জড়িয়ে ছিল। এখন অনেকে মাদক নেয়। কিন্তু সব জায়গায় শুধু অভিনেত্রীদের নাম নিয়ে শোরগোল চলছে। সেই জায়গা থেকে মিমির এমন প্রতিবাদী টুইট খুব তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে সংশ্লিষ্ট মহল।

আরও পড়ুন-আজ কলকাতায় NIA আদালতে হাজিরা দেবেন ছত্রধর মাহাতো

Previous articleসংক্রমণ বাড়ছে, তবুও একঘরে ২০-২৫ জন বন্দি, রাজ্যের রিপোর্ট তলব হাইকোর্টের
Next articleমায়ের সঙ্গে মৃত মেয়ের সাক্ষাৎ! কী করে সম্ভব