পর্দায় ফিরছে মিরাক্কেল, মীরের সঙ্গে হাসতে রেডি তো?

সারাদিনের ব্যস্ততার পর সবারই মন একটু এন্টারটেনমেন্টের খোঁজ করে। বেশিরভাগ মানুষই রিমোট হাতে বসে পড়েন টিভির সামনে। রাত দশটা মানেই টিভির পর্দায় মিরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার। সঙ্গে সেই চেনা মীর। বিচারকের ভূমিকায় রজতাভ দত্ত, শ্রীলেখা মিত্র এবং পরাণ বন্দ্যোপাধ্যায়৷ একদম ফাটাফাটি কম্বিনেশন। ২০০৬ সাল থেকে এই রকম রুটিন চলে আসছিল অনেক ঘরেই। তবে মাঝের কিছু বছর সেই অভ্যাসে ছেদ পড়ে।

২০১৫ তে শেষবার সম্প্রচারিত হয়েছিল সেই শো। এবার ফের নতুন ভাবে নতুন রূপে আসছে  মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার ১০। ফের টিভির পর্দায় দেখা যাবে মীর আফসর আলির ম্যাজিক। বৃহস্পতিবার থেকে শুরু হল এই সিজনের শ্যুটিং। তবে এবারে শো-য়ের সঞ্চালকের ভূমিকায় মীর থাকলেও, তাঁর টিমে জায়গা করে নিয়েছেন নতুন সদস্যরা। জাজেস প্যানেলে রয়েছে নতুন মুখ। টলিউডের দুই প্রথম সারির সুন্দরী নায়িকা পাওলি দাম, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়কে দেখা যাবে মীরাক্কেলের মঞ্চে। এ ছাড়াও থাকবেন বিশ্বনাথ বসু ও কাঞ্চন মল্লিক। আর সঙ্গে অবশ্যই থাকছে সবার প্রিয় ব্যান্ডেজ।

২০০৬ সালে জি বাংলায় শুরু হয় ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার’৷ শোয়ের ট্যাগলাইন ছিল “১৪ ই জুন, হেসে খুন”। দেখতে দেখতে, মাত্র কয়েকদিনের মধ্যে মীরের উপস্থাপনায় অনুষ্ঠানটি জনপ্রিয় হয়ে ওঠে৷ বিচারকের ভূমিকায় রজতাভ দত্ত, শ্রীলেখা মিত্র এবং পরাণ বন্দ্যোপাধ্যায়৷ মুখে মুখে ফিরতে থাকে অনুষ্ঠানের প্রায় ট্যাগলাইন হয়ে ওঠা ‘অসামশালা’৷ কিন্তু এবার আচমকাই পরিবর্তন। উল্লেখ্য, শো থেকে বাদ পড়া নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব হয়েছিলেন অভিনেত্রী।

ইতিমধ্যেই জোর কদমে শুরু হয়েছে শ্যুটিং। জনপ্রিয় এই রিয়ালিটি শোয়ের প্রথম পর্ব দেখা যাবে ১১ তারিখ। আবারও ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার’ দেখতে দেখতে হাসির অপেক্ষায় অনুরাগীরা৷

Previous articleকেন্দ্রের কৃষি আইনের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন কে এন গোবিন্দাচার্য
Next articleদক্ষিণ ভারতে সক্রিয় আইএস জঙ্গি গোষ্ঠী, চার্জশিট পেশ করে সতর্ক করল এনআইএ