মাইনে বাড়ানোর দাবিতে অবস্থান বিক্ষোভে কর্মীরা, উদ্বিগ্ন মেডিক্যাল কলেজ কর্তৃপক্ষ

স্থায়ীকরণ-সহ বেতন বৃদ্ধির দাবিতে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে ও হাসপাতালে অনির্দিষ্টকালের জন্য অবস্থান বিক্ষোভে বসলেন অস্থায়ী কর্মচারীরা।

বুধবার সকাল থেকে এই অবস্থান বিক্ষোভ শুরু করেন তাঁরা। অস্থায়ী কর্মীদের সংগঠন কন্ট্রাক্টর ওয়ার্কাস ইউনিয়নের যুগ্ম সম্পাদক সজল দত্ত জানিয়েছেন, তাঁদের দিয়ে যেই কাজ করানোর কথা ছিলো তার বাইরেও অনেক বেশি কাজ করানো হচ্ছে। পাশাপাশি তাদের কোন পরিচয়পত্রও নেই। এর আগে গতমাসেই তারা এইসব দাবি-দাওয়া পূরনের জন্য তিনদিন প্রতীকি অবস্থানে বসেছিলেন। কিন্তু তাতেও তাদের সমস্যার সমাধান হয়নি। দাবি পূরণ না হলে লাগাতার তাদের বিক্ষোভ চলবে বলে জানিয়েছেন সজলবাবু।

এই আন্দোলনের জেরে মেডিক্যালে পরিষেবা ভেঙে পড়তে পারে। করোনা সংক্রমণ ইদানীং ফের বাড়ছে শিলিগুড়ি সহ লাগোয়া এলাকায়। সে সময়ে এমন আন্দোলনের জেরে পরিষেবায় বিঘ্ন ঘটায় উদ্বিগ্ন মেডিক্যাল কলেজের সুপার কৌশিক সমাজদার। তিনি বলেন, তাদের দাবি-দাওয়া নিয়ে আমরা ইতিমধ্যেই তাদের ঠিকাদারের সাথে কথা বলেছি। কিন্তু কাজ বন্ধ করে আন্দোলন বরদাস্ত করা হবে না।প্রয়োজনে ঠিকাদারের সাথে কথা বলে অন্য লোক নিয়োগ করার কথা ভাবা হবে। কাজ করার পাশাপাশি আলোচনা চলতে থাকুক বলেই সুপার জানিয়েছেন।

আরও পড়ুন-অফিস টাইমে চলবে ২০০ ট্রেন: রেল-রাজ্য বৈঠকে সিদ্ধান্ত

Previous articleব্যাটসম্যানের হেলমেট পরে খেলা বাধ্যতামূলক করুক আইসিসি, পরামর্শ সচিনের
Next articleমাস্ক ছাড়া টিকিট দেবে না রেল, স্টেশনে প্রবেশেও নিষেধাজ্ঞা