অর্ণব গোস্বামীর গ্রেফতারের প্রতিবাদে কলকাতায় বিক্ষোভ সমাবেশে ABVP

এক ব্যক্তিকে আত্মহত্যার প্ররোচনায় অভিযোগের ভিত্তিতে রিপাবলিক টিভির চিফ এডিটর অর্ণব গোস্বামীকে গ্রেফতার করেছে মুম্বই পুলিশ। যার বিরোধিতা জোরালো বিরোধিতা করেছে বিজেপি। অমিত শাহ থেকে শুরু করে প্রকাশ জাভরেকর, স্মৃতি ইরানি কংগ্রেস ও মুম্বই পুলিশকে কাঠগড়ায় দাঁড় করিয়েছ। অন্যদিকে, পাল্টা ময়দানে নেমেছে শিবসেনা। তাঁদের প্রশ্ন, অর্ণব কি বিজেপির নেতা?

এবার অর্ণবের গ্রেফতারির বিরুদ্ধে কলকাতার রাজপথে প্রতিবাদে নামলো আরএসএস-এর ছাত্রসংগঠন অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদ। তাদের দাবি, সংবাদ মাধ্যম গণতন্ত্রের চতুর্থ স্তম্ভ। কিন্তু সেই সংবাদমাধ্যমের সাংবাদিকদের ওপর যখন সরকারের কালোহাত নেমে আসে, তখন সেই গণতান্ত্রিক ব্যবস্থা বিপন্ন হয়।

অর্ণব গোস্বামীকে যেভাবে মহারাষ্ট্র পুলিশ বিনা নোটিশে গ্রেফতার করে তা অত্যন্ত লজ্জাজনক ও গণতান্ত্রিক পরিকাঠামোর বিরোধী বলে দাবি করে ABVP. এই ঘটনার তীব্র নিন্দা করে তারা। একইসঙ্গে অর্ণব গোস্বামীর নিঃস্বার্থ মুক্তির জন্য আজ, বৃহস্পতিবার অখিল ভারতী বিদ্যার্থী পরিষদ কলকাতায় স্বামী বিবেকানন্দের বাড়ির সামনে অবস্থান প্রদর্শন করে।

আরও পড়ুন:এটাই আমার শেষ ভোট, সহানুভূতির হাওয়া তুলে ঘোষণা নীতীশ কুমারের

এই বিক্ষোভের নেতৃত্বে ছিলেন অখিল ভারতী বিদ্যার্থী পরিষদ-এর পশ্চিমবঙ্গ প্রদেশের দক্ষিণবঙ্গ প্রান্তের সম্পাদক শসুরঞ্জন সরকার, প্রান্ত সহ-সম্পাদক সানি সিং, রাষ্ট্রীয় কার্যকারিনী সদস্য পায়েল ধর মহাশয়া, কলকাতা মহানগর সম্পাদক মৃন্ময় দাস-সহ অন্যান্যরা।

Previous articleএটাই আমার শেষ ভোট, সহানুভূতির হাওয়া তুলে ঘোষণা নীতীশ কুমারের
Next articleহাইকোর্টে ছাড় পেলেন না ধৃত অর্ণব, শুক্রবার ফের শুনানি