মাঠে মেসি যাদু দেখালেও বিছানায় পারফরম্যান্স অত্যন্ত খারাপ, অভিযোগ আর্জেন্টাইন মডেলের

ফুটবল মাঠে লিওনেল মেসির যাদু দেখা গেলেও বিছানায় তার পারফরম্যান্স অত্যন্ত খারাপ। এমনই অভিযোগ করেছিলেন জোনা গঞ্জালেস নামে এক আর্জেন্টাইন মডেল। তার এই মন্তব্যে একসময় তোলপাড় হয়েছিল ফুটবল বিশ্ব।
প্রথমে জোনা জানিয়েছিলেন মেসির সঙ্গে তাঁর নাকি হোটেলের রুমে একবারই শারীরিক সম্পর্ক হয়েছিল৷ এবং মেসির বয়স তখন অনেক কম থাকলেও কী’ করতে হবে তা মেসি জানত ও তার ইচ্ছাও ছিল।
কিন্তু পরবর্তী সময়ে মেসির বিরুদ্ধে আরও বিস্ফোরক অভিযো’গ করেন জোনা। তিনি বলেন, ‘লিওনেল মেসির সঙ্গে আমা’র বেশ কয়েক বছর আগে শারীরিক সম্পর্ক হয়েছিল৷ তবে সেই রাতে একবার নয়, পাঁচবার আমি মেসির সঙ্গে শারীরিক সম্পর্কে লি’প্ত হয়েছিলাম৷’
তিনি আরও বলেন, ‘যখন আমি মেসিকে প্রথম দেখেছিলাম, মেসি কতটা লাজুক বুঝেছিলাম। আম’রা গান বাজনা নিয়ে আলোচনা করছিলাম। আমা’র মনে নেই মেসি আমাকে ওর বান্ধবীর কথা বলেছিল কি না ! এরপর আমরা মেসির অ্যাপার্টমেন্টে গিয়েছিলাম।’
তবে মেসির সঙ্গে শা’রী’রিক সম্পর্ক হলেও সেই যৌনতায় তিনি একেবারেই তৃপ্ত ছিলেন না বলে জানিয়েছিলেন জোনা গঞ্জালেস৷ কার্যত মেসির পুরুষত্ব নিয়ে প্রশ্ন তুলে দিয়েছিলেন আর্জেন্টাইন মডেল।
সেই রাতের কথা জানাতে গিয়ে জোনা বলেছিলেন, মেসি ফুটবলে পাকা, তবে সেক্সে একেবারেই কাঁচা৷ কখন কী করতে হবে সে ব্যাপারে একেবারেই অনভিজ্ঞ লিও।
জোনা আরও জানিয়েছিলেন, আমি মেসির থেকে আরও বেশি কিছু চাইছিলাম। কিন্তু, কিছু সময় পরে মনে হল আমি যেন কোনও মৃত মানুষের সঙ্গে সেক্স করছি।
তবে মেসির বান্ধবী পরে জানান যে, পুরো বিষয়টিই মিথ্যে। এরম কোনও মডেলের সঙ্গে কোনও দিন বেড শেয়ার করেননি মেসি। এই মডেল সম্পূর্ণ মিথ্যা অভিযোগ করছে। বর্তমানে তারা সুখী দাম্পত্য জীবন উপভোগ করছেন
মেসি। এই ধরনের কোনও অভিযোগই তার দাম্পত্য জীবনে কোনও ফাটল ধরাতে পারেনি।

Previous articleব্রেকফাস্ট স্পোর্টস
Next articleমজবুত হোক ভারত-আমেরিকার দ্বিপাক্ষিক সম্পর্ক, বাইডেনের সঙ্গে ফোনে কথা মোদির