কুপ্রস্তাবে নারাজ অন্তঃসত্ত্বা বধূর পেটে লাথি মেরে খুন, কাঠগড়ায় দেওর-সহ ৫

দেওরের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় অন্তঃসত্ত্বা বধূর পেটে লাথি এবং মুখে বিষ দিয়ে খুনের অভিযোগ উঠেছে। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে মালদার ভূতনি থানার দমনটোলা গ্রামে। ঘটনায় পাঁচজনের নামে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে মৃতের পরিবারের। ঘটনার পর থেকে গা ঢাকা দিয়েছে মৃতের স্বামী সহ পরিবারের সদস্যরা।

পুলিশ সূত্রে খবর, প্রিয়াঙ্কা মণ্ডল নামে ওই বধূর বাড়ি কাটিহারের আমেদাবাদ থানার বড় নিতাইটোলা গ্রামে। মৃতের মা দয়াবতী দেবী জানান, গত আড়াই বছর আগে ভূতনি থানার দমনটোলা গ্রামের বাসিন্দা ফটিক মণ্ডলের সঙ্গে তাঁর মেয়ের বিয়ে হয়। বিয়েতে প্রচুর পরিমাণে যৌতুক দেওয়া হয়। কিন্তু বিয়ের কয়েক মাস পর থেকেই পারিবারিক অশান্তির জেরে মেয়েকে হামেশাই স্বামী ও তাঁর পরিবারের সদস্যরা মারধর করতেন বলে অভিযোগ।

মৃতার মায়ের অভিযোগ, ফটিক মণ্ডল স্থানীয় এক মহিলার সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন। ঘটনা জানতে পেরে প্রিয়াঙ্কা প্রতিবাদ করলে তার উপর অত্যাচারের পরিমাণ বেড়ে যায়। ঘটনা জানতে পেরে তাঁরা মেয়ের শ্বশুরবাড়িতে যান। স্থানীয়দের তৎপরতায় সালিশি করে সমস্যার সমাধান হয়।

আরও পড়ুন:সংক্রমণ রুখতে দেশে তৈরি হল প্রথম মাস্ক ব্যাঙ্ক

সম্প্রতি দেওর সাহেব মণ্ডল বার বার মহিলাকে কুপ্রস্তাব দিতে থাকেন বলে অভিযোগ। আর এই নিয়ে প্রতিবাদ করলে প্রিয়াঙ্কাকে বেধড়ক মারধর করা হত। বুধবার রাতে ফের সাহেব বৌদিকে কুপ্রস্তাব দেন। আর তাতে রাজি না হওয়ায় প্রিয়াঙ্কাকে মাটিতে ফেলে পেটে, মুখে লাথি মারতে থাকে। মেয়ের মায়ের আরও অভিযোগ তাকে বিষ খাইয়ে দেওয়া হয়। গুরুতর অসুস্থ অবস্থায় প্রিয়াঙ্কাকে বাড়িতে ফেলে রেখে পরিবারের সদস্যরা পালিয়ে যান।

প্রতিবেশীদের কাছ থেকে ঘটনার খবর পেয়ে বাপের বাড়ির সদস্যরা গিয়ে মেয়েকে উদ্ধার করে মানিকচক গ্রামীণ হাসপাতালে ভর্তি করেন। শারীরিক অবস্থার অবনতি হলে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বৃহস্পতিবার সকালে ওই বধূর মৃত্যু হয়। ঘটনায় স্বামী ফটিক, দেওর সাহেব-সহ ৫ জনের বিরুদ্ধে ভূতনি থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনার পর থেকেই অভিযুক্তরা গা ঢাকা দিয়ে রয়েছে। তাদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

Previous articleস্কুটি চালিয়ে জনসংযোগ যাত্রায় লকেট
Next articleমরশুমের প্রথম ডার্বির উত্তাপে ফুটছে শিলিগুড়ি