এবার অনুব্রতর বিরুদ্ধে চোখ রাঙানির অভিযোগ সিদ্দিকুল্লার

ফের বীরভূমে তৃণমূলের জেলা সভাপতির বিরুদ্ধে দলের অন্দরেই ক্ষোভ। অনুব্রত মণ্ডলকে দুষলেন দলেরই মন্ত্রী মঙ্গলকোটের বিধায়ক সিদ্দিকুল্লা চৌধুরী। কটাক্ষ তিনি বলেন, “রাতের বিজেপির সঙ্গে যোগাযোগ রাখব আবার সিদ্দিকুল্লা চৌধুরীকে চোখ রাঙাব” এসব বরদাস্ত করব না। অনুব্রত তাঁকে মঙ্গলকোটের সভা করতে দিচ্ছেন না বলে অভিযোগ।

আরও পড়ুন : মালদহ তৃণমূলের সভাপতি পদে ইস্তফা মৌসম নূরের ! জল্পনা তুঙ্গে

শুক্রবার সন্ধেয় বর্ধমান সার্কিট হাউজে সাংবাদিকদের কাছে অনুব্রতর বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেন সিদ্দিকুল্লা চৌধুরী। কয়েকদিন আগেই জেলা পুলিশ সুপার ও জেলাশাসককের সঙ্গে দেখা করে অনুব্রত ও তাঁর অনুগামীদের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছিলেন রাজ্যের মন্ত্রী। তৃণমূলের জেলা সভাপতির অনুগামীদের মদতেই মঙ্গলকোটে বেআইনি বালির কারবার চলছে বলে অভিযোগ জানান সিদ্দিকুল্লা। তাঁর অনুগামীদের গাঁজা পাচারের মিথ্যে মামলায় ফাঁসানো হচ্ছে বলে অভিযোগ করেন প্রবীণ এই তৃণমূল নেতা।

পূর্ব বর্ধমানের তিন বিধানসভার দায়িত্ব থেকে অনুব্রতকে সরানোরও দাবি তোলেন সিদ্দিকুল্লা। বলেন, “আমার লোকদের চোখ রাঙানো বরদাস্ত করব না। প্রয়োজনে রোজ মঙ্গলকোট যাব”। চাইলে তিনিও শক্তি প্রদর্শন করতে পারেন বলেও দাবি করেন সিদ্দিকুল্লা।

তিন বছর আগে মুখ্যমন্ত্রীর নির্দেশে সুব্রত বক্সি অনুব্রতকে মিলেমিশে কাজ করতে বলেছিলেন। কিন্তু তিনি তা মানেননি বলে অভিযোগ। এমনকী, অনুব্রত মণ্ডল তাঁকে মঙ্গলকোটে সভা করতে দিচ্ছেন না বলে অভিযোগ জানিয়েছেন সিদ্দিকুল্লা চৌধুরী।

Previous articleকড়া পদক্ষেপ রাজ্যের, চালক-আরোহীর হেলমেট না থাকলে পেট্রল-ডিজেল নয়
Next articleশত্রু ডুবোজাহাজ চিহ্নিত-ধ্বংস করায় পারদর্শী রোমিও এবার প্রকাশ্যে