দুয়ারে সরকার কর্মসূচিতে ঠাসাঠাসি ভিড়, হুড়োহুড়ি চলছেই কোচবিহারে

কোচবিহারের(Cooch Behar) নাটাবাড়ি বিধানসভা কেন্দ্রে একই দিনে তিনটি স্কুলে দুয়ারে সরকার(Duare sarkar) কর্মসূচিতে সামিল হতে উপচে পড়ল ভিড়। স্বাস্থ্যসাথী সহ নানা প্রকল্পের সুবিধা পাওয়ার আবেদনপত্র পূরণ করতে সকাল থেকে বিকেল অবধি চলল হুড়োহুড়ি। করোনা পরিস্থিতি সত্ত্বেও মানুষের এ হেন উদ্দীপনা দেখে পর্যায়ক্রমে তিনটি স্কুলে গিয়ে সকলকে সতর্ক করে মাস্ক পরে থাকার ব্যাপারে পরামর্শ দিলেন এলাকার তৃণমূল বিধায়ক তথা উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ(Rabindranath Ghosh)।

মঙ্গলবার সকালে প্রথমে নাটাবাড়ি বিধানসভার অন্তর্গত কোচবিহার ১ নম্বর ব্লকের ধুলাবারি হাই স্কুলের মাঠে যান রবীন্দ্রনাথবাবু। সেখানে দুয়ারের সরকারের ক্যাম্পে আবিদেনকারীদের আবেদন লিখে দেওয়ার কাজকর্মের তদারকি করেন। নিজেও কয়েকটি আবেদনপত্র দেখেন।

আরও পড়ুন:অতিমারী আইন উপেক্ষার অভিযোগ, গ্রেফতার সুরেশ রায়না, গায়ক বাদশা, গুরু রনধাওয়া

এর পরে গুড়িয়াহাটি ২ নং অঞ্চলে বাণী নিকেতন হাই স্কুল মাঠে যান। তার পরে বলরামপুর ১ নং অঞ্চল ও ২ নং অঞ্চলের স্কুলের মাঠে গিয়ে অনেকটা সময় থাকেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী। তিনি জানান, রাজ্যের ১১টি প্রকল্পের সুবিধা পেতে ক্যাম্পে আবেদনপত্র জমা নেওয়া হচ্ছে। য়াঁরা আবেদন করার জন্য সহায়তা চান তাঁদের সাহায্য করতে প্রশাসনের তরফে কর্মী-অফিসাররা রয়েছেন। তাঁরাই আবেদনপত্র পূরণ করে দিচ্ছেন।