আচমকা একটা ফোন পাল্টে দিয়েছিল তাঁর জীবন, জানালেন মিলিন্দ সোমন

প্রথম মডেলিং অ্যাসাইনমেন্ট (Modelling Assignmemt)। এক ঘণ্টায় ৫০ হাজার টাকা! শুনেই অবাক হয়েছিলেন মিলিন্দ (Milind Soman)। আর দেরি করেননি। রাজি হয়ে গিয়েছিলেন। কারণ, ১৯৮৯ সালে ৫০ হাজার টাকার মূল্য যে অনেকটাই।

তিনি মডেল তথা অভিনেতা তথা ‘ফিটনেস আইকন’ মিলিন্দ সোমন। ৫৫ বছরেও তাঁর সুঠাম দেহ, বলিষ্ঠ চেহারা অনেক যুবককেই লজ্জা দেবে। নামটা শুনলেই নব্বইয়ের দশকে সকলের মন উথাল পাথাল হত।

এহেন ব্যক্তি সম্প্রতি ইনস্টাগ্রামে (Instagram) নিজের তরুণ বয়সের একটি ছবি পোস্ট করেছেন। ক্যাপশানে লিখেছেন, ” ১৯৮৯ সালে শ্যুট করা আমার প্রথম বিজ্ঞাপন অ্যাসাইনমেন্ট। এর আগে আমি জানতামও না মডেলিং কারও কেরিয়ার হতে পারে। হঠাতই একদিন এক ব্যক্তি আমাকে ফোন করেন। জানান, তিনি আমাকে কোথাও একটা দেখেছিলেন এবং আমার কিছু ছবি তোলার কথা বলেন। কিন্তু সেই সময় আমি লাজুক ছিলাম, তাই দ্বিধা বোধ করছিলাম। কিন্তু এক ঘণ্টার কাজের জন্য যখন আমাকে ৫০ হাজার টাকার অফার দেওয়া হয়েছিল আমি রাজি হয়ে গিয়েছিলাম। ধন্যবাদ রসনা বহেল (Rasna Behl)। ”

মডেলিং ছাড়াও অভিনয় জগতে নিজের জায়গা পাকা করেছেন মিলিন্দ। ‘প্যায়ার কা সুপার হিট ফরমুলা’ (Pyar ka Super Hit Idea), ‘জুরম’ (Jurm), ‘বাজিরাও মস্তানি’ (Bajirao Mastani) মিলিন্দ অভিনীত বিখ্যাত ছবি। বিখ্যাত ধারাবাহিক “ক্যাপ্টেন ব্যোম”-এ (Captain Bomb) অভিনয় করেন তিনি। ওয়েব সিরিজ ‘পৌরুষপুর’-এ এক কিন্নরের ভূমিকায় দেখা যাবে মিলিন্দকে। এ ছাড়াও এম টিভি-তে (Mtv) একটি রিয়ালিটি শোতে জাজের ভূমিকায় দেখা গেছে তাঁকে।

Previous articleশীতের আমেজে আনন্দে মেতে উঠুন সন্তোষ মিত্র স্কোয়ারের পাখি উৎসবে
Next articleদিলীপর সঙ্গে মিলে মেদিনীপুরে ৩৫ আসন: নতুন স্লোগান তুলে দাবি শুভেন্দুর