চিঠি পেলেও ডিভোর্স দেব না: সাফ জানালেন সুজাতা

যাঁর দল বদল দিনেই ঘর ভাঙার খবরে তোলপাড় হয়েছিল রাজ্য রাজনীতি, সেই সুজাতা মণ্ডল (Sujata Mandal) হাতে পেয়েছেন স্বামী সৌমিত্র খাঁর (Soumitra Khan) পাঠানোর ডিভোর্সের চিঠি। তবে ‘এখন বিশ্ব বাংলা সংবাদ’-কে একান্ত সাক্ষাৎকারে তিনি জানান, কোনোমতেই ডিভোর্স (Divorce) দেবেন না সুজাতা।

শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) তৃণমূল (Tmc) ছেড়ে বিজেপিতে (Bjp) যোগ দেওয়ার একদিন পারেই বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁর স্ত্রী সুজাতা মণ্ডল খাঁ। আর সেই যোগদানের কয়েকঘণ্টার মধ্যেই সাংবাদিক বৈঠক করে স্ত্রীকে ডিভোর্স দেওয়ার কথা ঘোষণা করেন সৌমিত্র। এমনকী নিদান দেন, খাঁ পদবি ব্যবহার করতে পারবেন না সুজাতা। তারপরে হুগলি (Hoogli) নদীতে অনেক জল বয়ে গিয়েছে শেষ পর্যন্ত স্ত্রীকে ডিভোর্সের নোটিশ (Notice) পাঠিয়েছেন বিজেপি সাংসদ। এদিন সেই চিঠি হাতে পেয়েছেন সুজাতা। তাঁর পৈতৃক বাড়িতে সেই চিঠি পাঠানো হয়েছে। কিন্তু তারপরেই সুজাতা স্পষ্ট জানিয়ে দেন, তিনি ডিভোর্স দেবেন না। আইনত ভাবে লড়বেন এবং এ বিষয়ে যা কথা বলার বলবেন তাঁর আইনজীবী।

কীভাবে তাঁর দলবদলের জন্য তাঁর স্বামী তাঁকে ডিভোর্স দিতে পারেন তাই নিয়ে আইনত ভাবে লড়বেন তিনি। যদিও সৌমিত্র তাঁর ডিভোর্সের কারণ হিসেবে সুজাতার বিরুদ্ধে মানসিক নির্যাতনের অভিযোগ তুলেছেন। কিন্তু সুজাতার প্রশ্ন, এতদিন সেটা মনে না হয়ে ঠিক দলবদলে দিনেই কেন অভিযোগ করলেন সৌমিত্র? এখন আইনত এই বিবাদের কী সমাধান হয় সেটাই দেখার।

আরও পড়ুন-দল বদলের জল্পনার মাঝেই এবার নিজের রাজনৈতিক অবস্থান স্পষ্ট করলেন শান্তনু

Previous articleদল বদলের জল্পনার মাঝেই এবার নিজের রাজনৈতিক অবস্থান স্পষ্ট করলেন শান্তনু
Next articleতৃণমূল ত্যাগের পর মঙ্গলবার নন্দীগ্রামে প্রথমবার শুভেন্দু, করবেন পদযাত্রা