এটিকে-মোহনবাগানের সামনে চেন্নাইয়িন, জয়ের হ্যাটট্রিক চাইছেন হাবাস

মঙ্গলবার আইএসএলে এটিকে-মোহনবাগানের সামনে চেন্নাইয়িন। এই ম্যাচের আগে বিশ্রাম মেলায় ফুটবলাররা এখন আগের থেকে অনেকটাই তরতাজা। জাভি হার্নান্দেজ খেলতে পারবেন। পর পর ম্যাচ এবং ফুটবলারদের চোট-আঘাত নিয়ে সবুজ মেরুন কোচের আপাতত কোনও অভিযোগ নেই।
আত্মতুষ্ট নন রয় কৃষ্ণরাও। চেন্নাইয়িনকে হারিয়ে জয়ের হ্যাটট্রিক চাইছেন হাবাস।
এই চেন্নাইয়িন শিবির ইস্টবেঙ্গলের বিরুদ্ধে ২-২ গোলে খেলা শেষ করেছে। অন্য দিকে গোয়া, বেঙ্গলুরুর মতো দুই শক্তিশালী প্রতিপক্ষকে হারিয়েছে । এটিকে-মোহনবাগানের বিরুদ্ধে মাঠে নামার আগে রীতিমতো আত্মবিশ্বাসী তারা।
রয় কৃষ্ণরা কি আত্মতুষ্ট? হাবাস বলছেন, ‘‘আত্মতুষ্টির কোনও জায়গাই নেই। ভাল লাগছে এটা দেখে যে, টিম উন্নতি করছে।’’
গতবার চেন্নাইয়িনকে মাটি ধরিয়েই ট্রফি ঘরে তুলেছিলেন হাবাস। এ বার আবার সেই চেন্নাইয়িন? তবে কি এগিয়ে থেকেই মাঠে নামছে এটিকে-মোহনবাগান ব্রিগেড? ধুরন্ধর স্পেনীয় কোচ মানতে চান না। তিনি বলেন, ‘‘আগের বারের টুর্নামেন্টের সঙ্গে এ বারের কোনও মিলই নেই। আগে কী হয়েছে, তা নিয়ে ভাবছি না। আমরা নিজেদের নিয়েই ভাবতে চাই।’’

বেঙ্গালুরুর বিরুদ্ধে প্রেসিং ফুটবল এবং আক্রমণাত্মক খেলে ম্যাচ বের করে এনেছিল এটিকে-মোহনবাগান। একই স্ট্র্যাটেজিতে চেন্নাইয়িনের বিরুদ্ধে খেলবেন কিনা, সে ব্যাপারে কিছু জানাননি উইলিয়ামস। চোট সারিয়ে ফেরার পরে তাঁর গোল খিদে যে বেড়েছে, তা স্পষ্ট করে দিয়েছেন উইলিয়ামস। তিনি বলেছেন, ‘‘আক্রমণ ভাগের প্লেয়াররা গোল করতেই চায়। আমিও চাই গোল করতে।’’ এখন দেখার শেষ পর্যন্ত সবুজ মেরুনের এই স্ট্র্যাটেজি কতটা কার্যকর হয়।

Previous article২৯ ডিসেম্বর, মঙ্গলবারের বাজার দর
Next articleব্রেকফাস্ট নিউজ