কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়কে বানান শুধরে দিলেন হনুমা

কেন্দ্রীয় বন ও পরিবেশ প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়কে( babul supriyo) নামের বানান শুধরে দিলেন ভারতীয় ক্রিকেটার হনুমা বিহারী ( Hanuma vihari)। সোমবার ভারত-অস্ট্রেলিয়া ( india vs Australia ) ম‍্যাচের ত্রাতা হনুমা বিহারীকে টুইটারে ক্রিকেটের খুনি বলেন বাবুল। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় তুমুল সমলোচনার ঝড় ওঠে। নিজের নামের বানান সাংসদ বাবুল সুপ্রিয়কে শুধরে দেন হনুমা।

ঘটনার সূত্রপাত সোমবার। সিডনি টেস্টে ( Sydney test) হেরে যাওয়া ম‍্যাচ ড্র এর রাস্তায় নিয়ে যান হনুমা বিহারী। যার ফলে ম‍্যাচে এক পয়েন্ট পায় ভারতীয় দল। সেই ম‍্যাচের পর নিজের টুইটারে অ‍্যাকাউন্টে হানুমা বিহারীকে ক্রিকেটের খুনি বলেন বাবুল। এর পাশাপাশি টুইটারে বিহারী নামের পদবীর ইংরেজি অক্ষরে বি লিখেছিলেন বাবুল সুপ্রিয়। আদতে বিহারী পদবীতে ভি ব‍্যবহার করা হয়। এরপরই সোশ‍্যাল মিডিয়া উত্তাল হয়ে যায়। নামের বানান ঠিক করতে বলেন নেটিজেনরা। বুধবার নিজের নামের সঠিক বানান ঠিক করার দায়িত্ব নেন হনুমা নিজেই। বাবুল সুপ্রিয়র টুইটারে উত্তর দিয়ে, নিজের নামের সঠিক বানান সংশোধন করে দেন হনুমা বিহারী।

 

ভারতীয় ক্রিকেটার হনুমা বিহারীর এই টুইটারের পরই ওই পোস্ট ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়া। হনুমা বিহারী এই টুইটের পর টুইট করেন ভারতের প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র সেহবাগ। টুইটারে তিনি লেখেন, ” অ‍্যাপনা বিহারী সাব পর ভারী।

আরও পড়ুন:আইলিগে মহামেডানের মুখোমুখি চার্চিল, তিন পয়েন্ট চাইছেন হাবিয়া

Advt

Previous articleবাগবাজারে ব্রিজের পাশে বস্তিতে বিধ্বংসী আগুন
Next articleভোটের আগে রাজ্যকে ১০০ শতাংশ হিংসামুক্ত করার নির্দেশ নির্বাচন কমিশনের