বুকে ব্যথা, হাসপাতালে ভর্তি করা হল মন্ত্রী অরূপ রায়কে

ঘুম থেকে উঠার পর বুকে অসহ্য ব্যথা অনুভব করায় তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হল রাজ্য সমবায় মন্ত্রী অরূপরায়কে(Arup Ray)। রবিবার সকাল দশটা নাগাদ তাকে ভর্তি করা হয়েছে দক্ষিণ কলকাতার উডল্যান্ড্স হাসপাতালে(Woodlands Hospital)। মন্ত্রী পরিবার সূত্রে জানা গিয়েছে বর্তমানে বিশ্রামে থাকার পরামর্শ দেওয়া হয়েছে তাঁকে। পাশাপাশি তার স্বাস্থ্যের দিকে কড়া নজর রেখেছেন ডাক্তাররা। বেশ কিছু শারীরিক পরীক্ষাও করা হয়েছে তাঁর।

জানা গিয়েছে, ‌হাওড়া সদর জেলা তৃণমূলের(TMC) চেয়ারম্যান অরূপ রায় এদিন সকালে বুকে ব্যথার পাশাপাশি মুখ ভারী হয়ে আসছে এমন অনুভব করেন। স্বাভাবিকভাবেই দুশ্চিন্তায় পড়ে যায় তার পরিবার। দ্রুত নিজের ব্যক্তিগত চিকিৎসককে ফোন করেন মন্ত্রী। সঙ্গে সঙ্গেই ওই চিকিৎসক তাকে হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেন। সকাল দশটা নাগাদ দক্ষিণ কলকাতায় উডল্যান্ড হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। প্রথমে এমার্জেন্সি কেয়ারে নিয়ে যাওয়া হলেও বর্তমানে তিনি স্থিতিশীল আছেন বলেই জানিয়েছেন চিকিৎসকরা।

এদিকে অরূপ রায়ের ঘনিষ্ঠ মহল দাবি করেছে, এমনিতে ভীষণ স্বাস্থ্যসচেতন অরূপ বাবু। বিকেনলবেলা নিয়মিত হাওড়া কর্পোরেশন স্টেডিয়ামে হাঁটতে যান তিনি। করেন শরীরচর্চাও। হঠাৎ তিনি এভাবে অসুস্থ হয় উদ্বিগ্ন তার পরিবার ও ঘনিষ্ঠ মহল।

Advt

Previous article৩ দিনের বাস ধর্মঘট রুখতে তৎপর পরিবহন দফতর, আজ বৈঠক
Next articleকরোনা মোকাবিলায় মোদির ভূয়সী প্রশংসা করলেন হু প্রধান