সোয়াপ ডিলের মাধ্যমে একযুগ পর লাল-হলুদে সুব্রত পাল

দীর্ঘ ১২ বছর আবারও লাল-হলুদ জার্সি গায়ে চাপাতে চলেছেন সুব্রত পাল( subrata paul)। সূত্রের খবর রবিবার এসসি ইস্টবেঙ্গলের(sc east Bengal ) হয়ে চুক্তিপত্রে সই করে ফেললেন তিনি। হায়দরাবাদ এফসি থেকে ইস্টবেঙ্গলে এলেন ভারতের স্পাইডার ম‍‍্যান। অন‍্যদিকে সোয়াপ ডিলের মাধ‍্যমে এসসি ইস্টবেঙ্গল থেকে লোনে হায়দরাবাদ এফসিতে গেলেন শঙ্কর রায়।

চলতি আইএসএলে হায়দরাবাদ এফসির হয়ে সই করেন সোদপুরের মিষ্টু। কিন্তু মরশুমের মাঝ পথে হাটুতে চোট পান তিনি। যার ফলে বেশ কয়েকটি ম‍্যাচ খেলেননি তিনি। তবে এখন পুরোপুরি সুস্থ ভারতের স্পাইডারম‍্যান। সুস্থ হওয়ার পরও প্রথম একাদশে জায়গা হয়নি সুব্রত পালে। অপরদিকে লাল-হলুদের তিন কাঠির নিচে দুরন্ত ফর্মে দেবজিৎ মজুমদার। চলতি আইএসএলে মাত্র একটি ম‍্যাচে মাঠে নামেন শঙ্কর রায়। সেই ম‍্যাচে চোট পেয়ে মাঠ ছাড়তে হয় তাকে। এরপর আর সুযোগ পাননি শঙ্কর। দলে দ্বিতীয় অভিজ্ঞ গোলরক্ষক চাইছিলেন ইস্টবেঙ্গল কোচ রবি ফাউলার। তাই সুব্রত নেয় লাল-হলুদ টিম ম‍্যানেজমেন্ট।

শুক্রবার আইএসএলে( isl) এফসি গোয়ার( fc hoa) বিরুদ্ধে খেলতে নামবে এসসি ইস্টবেঙ্গল। এখন দেখার গোয়ার বিরুদ্ধে কোন বঙ্গ সন্তানকে তিন কাঠির নিচে নামান লাল-হলুদ কোচ রবি ফাউলার।

আরও পড়ুন:লিগ টেবিলে শীর্ষে ওঠাই লক্ষ‍‍্য বাগান শিবিরের

Advt