”এই বিধায়ক আর নয়”, পাণ্ডবেশ্বর জুড়ে জিতেন্দ্র তিওয়ারি বিরোধী পোস্টার

দলের বিরুদ্ধে “বেসুরো” হওয়ার পর থেকে রাজনৈতিক ভাবে ঘোর সঙ্কটে পাণ্ডবেশ্বরের (Pandobeswar) তৃণমূল (TMC) বিধায়ক (MLA) জিতেন্দ্র তিওয়ারি (Jitendra Tiwari)। একটা সময় শুভেন্দু অধিকারীর সুরে সুরে মিলিয়ে বিজেপির (BJP) হাত ধরতে চেয়েছিলেন, কিন্তু গেরুয়া শিবির শুভেন্দুকে গ্রহণ করলেও “বর্জন” করেছে জিতেন্দ্রকে। তারপর থেকেই ঘোর বিপাকে জিতেন্দ্র। ঘরে-বাইরে তাঁর গ্রহণযোগ্যতা কমেছে।

ড্যামেজ কন্ট্রোলের অনেক চেষ্টা করেও ফল মিলছে না। বরং, প্রশাসনিক ও দলের একাধিক পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে জিতেন্দ্রকে। জায়গা পাননি দলের জেলা কমিটিতে। তৃণমূলের (TMC) হয়ে ফের স্বমহিমায় ময়দানে নামার চেষ্টা করছেন বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি (Jitendra Tewari)। সম্প্রতি, দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) সঙ্গে একই মঞ্চে দেখা যায় জিতেন্দ্র তিওয়ারিকে (Jitendra Tewari)। আগের মতো তৃণমূল ভবনেও আবার যাতায়াত শুরু করেছেন তিনি।

আরও পড়ুন:ফের মধ্যবিত্তের হেঁশেলে আগুন, এক ধাক্কায় বিরাট বাড়ল রান্নার গ্যাসের দাম

কিন্তু তখনই হঠাৎ ছন্দপতন! ”এই বিধায়ক আর নয়”, ”কয়লাচোর বিধায়ককে মানছি না, মানব না”- এমনই সব পোস্টারে চাঞ্চল্য ছড়াল পশ্চিম বর্ধমানের পাণ্ডবেশ্বরে। রাতের অন্ধকারে কারা লাগলো এই পোস্টার? যে বা যাঁরা এই ঘটনা ঘটিয়েছেন, তাঁদের বিরুদ্ধে দলের তরফে ব্যবস্থা নেওয়া ও প্রশাসনের দ্বারস্থ হওয়ার আশ্বাস দিয়েছেন তৃণমূলের ব্লক সভাপতি নরেন্দ্রনাথ চক্রবর্তী। গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই কি এই ঘটনা ঘটেছে? যদিও সে সম্ভাবনা উড়িয়ে দিয়েছেন তৃণমূলের জেলা সভাপতি অপূর্ব মুখোপাধ্যায়।তবে পাণ্ডবেশ্বরের বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি নিজে অবশ্য এ বিষয়ে মুখ কুলুপ এঁটেছেন।

Advt

Previous articleফের মধ্যবিত্তের হেঁশেলে আগুন, এক ধাক্কায় বিরাট বাড়ল রান্নার গ্যাসের দাম
Next articleজোট নিয়ে বাম-কংগ্রেসকে সময়সীমা বেঁধে দিলেন আব্বাস সিদ্দিকি