মোদি ছাড়া কঙ্গনার সব অভিনেতাদের নিয়েই সমস্যা নাসিরুদ্দিনের ভুয়ো টুইট, দাবি স্ত্রীর

একইসঙ্গে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে বাকযুদ্ধে জড়ালেন বর্ষীয়ান অভিনেতা নাসিরুদ্দিন শাহ। এর আগেও একাধিক বার কঙ্গনার সঙ্গে দ্বন্দ্বে জড়িয়েছেন তিনি। কিন্তু এবার সেই বাকযুদ্ধে জড়িয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।  তাই টুইটারে তাঁর পোস্টটি নিমেষে ভাইরাল হয়ে পড়ে নেট দুনিয়ায়। প্রশ্ন উঠেছে ফের কি একবার বলিউডের কনট্রোভারসিয়াল কুইনকে কটাক্ষ করলেন তিনি? পাশাপাশি প্রধানমন্ত্রীকেও কী অভিনেতা বললেন প্রবীণ এই অভিনেতা? কিন্তু এখানে রয়েছে একটি ছোট্ট টুইস্ট। টুইটারে কোনও অ্যাকাউন্টই নেই নাসিরুদ্দিন শাহের।  অথচ নাসিরুদ্দিন শাহের (Naseerudin Shah) নামেই রয়েছে ওই টুইটার অ্যাকাউন্টটি।

 

বর্ষীয়ান অভিনেতা নাসিরুদ্দিন শাহের টুইটে লেখা হয়েছে, “কঙ্গনা রানাওয়াতের(Kangana Ranaut) সব অভিনেতাদের নিয়েই সমস্যা রয়েছে একমাত্র নরেন্দ্র মোদি ছাড়া।”   এখানেই উঠেছে আরেক প্রশ্ন। তাহলে কী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকেও কটাক্ষ করেছেন প্রবীণ এই অভিনেতা!  এদিকে গোঁড়াতেও রয়েছে আরেক গন্ডোগোল। জানা গেছে, যে অ্যাকাউন্ট ঘিরে এত প্রশ্ন সেই অ্যাকাউন্টটি আদপে নাসিরুদ্দিন শাহেরই নয়। এদিকে সেই অ্যাকাউন্টে ফলোয়ার সংখ্যা প্রায় ৬৪ হাজার। তাই মূহূর্তে ভাইরাল হয় পোস্টটি।

বলিউডের কন্ট্রোভারসিয়াল কুইন, কঙ্গনা রানাওয়াত বিভিন্ন বিষয় নিয়ে একাধিক ইস্যুতে নিজের টুইটর হ্যান্ডেল থেকে বিভিন্ন অভিনেতা ও শিল্পীদের বিরুদ্ধে আক্রমণ শানিয়েছেন। তাপসি পান্নু(Tapasi Pannu) থেকে শুরু করে স্বরা ভাস্কর বা অনান্য রাজনৈতিক ইস্যুতেও বারবার সুড় চড়িয়েছেন। সরাসরি নিশানা করেছেন অনেক শিল্পীকেই। এমনকি তাঁর শব্দচয়নের সীমানাও লঙ্ঘন করে গিয়েছেন। এবার সেই কঙ্গনাকেই পালটা নিশানা করা হল নাসিরুদ্দিন শাহের টুইটার হ্যান্ডেল থেকে।

এমনিতেই এর আগেও কৃষক আন্দোলনের সমর্থনে এবং গেরুয়া শিবিরের বিরোধিতা করেছেন নাসিরুদ্দিন।  রয়েছে টুইট পোস্টও। কিন্তু তাঁর তো কোনও অ্যাকাউন্টই নেই। দিন কয়েক আগেই অভিনেতার স্ত্রী রত্না পাঠক জানিয়েছেন যে নাসিরুদ্দিন শাহের কোনও অ্যাকাউন্ট নেই টুইটারে। ফেক অ্যাকাউন্টের সমস্যায় তাঁরা জর্জরিত। এই নিয়ে নাকি তাঁরা পুলিশেও অভিযোগ জানিয়েছেন।

Advt

Previous articleপরিবর্তনের ডাক দিয়ে কোচবিহারে তৃণমূল সরকারকে দুষলেন শাহ
Next articleবাম ছাত্রদের নবান্ন অভিযানকে ঘিরে নিরাপত্তার ঘেরাটোপে ধর্মতলা চত্বর