‘হাগ ডে’-তে ভালোবাসায় ভরা মূহুর্তের ছবি শেয়ার করলেন সঞ্জয় গৃহিনী

১৩ বছর ধরে ঘর করছেন ‘মুন্নাভাই’-য়ের সঙ্গে। সংসারের উত্থান-পতন তো রয়েইছে, কিন্তু তাঁর মধ্যেই রয়েছে টক-ঝাল-মিষ্টি প্রেম। তাই বিয়ের পর ১৩ বছরের বিবাহ বার্ষিকীতে না দেখা অনেক ছবি প্রকাশ্যে আনলেন সঞ্জয় গৃহিনী, মান্যতা দত্ত। সঞ্জয় দত্তের সঙ্গে ওই ছবিতে লাজুক- মিষ্টি- হাসিখুশি মান্যতাকে দেখা গেল এক অনন্য রূপে। তরুণ সঞ্জয় দত্তকেও ধরা গেল এক অন্যরূপে। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে মান্যতা ওই ছবি শেয়ার করার পরই তাঁদের অনুরাগীরা একের পর এক অভিনন্দন ও শুভেচ্ছা জানাতে শুরু করেন।

মান্যতা ১৩ বছরের বিবাহ বার্ষিকীতে পুরনো ছবি প্রকাশ্যেই আনেনি, ছবির সঙ্গে লিখেছেন রোমান্টিক নোটও। ছবি শেয়ার করে মান্যতা দত্ত জানান, আরও একটি বছর কেটে গেল। যেখানে একে অপরের অন্ধকারকে ঢেকে দিয়ে, আলোকে সঙ্গে নিয়ে এগিয়ে গিয়েছেন। হাতে হাত রেখে কেটে গেল আরও একটি বছর। এভাবেই তাঁরা জীবনের বাকি বছরগুলি কাটিয়ে দেবেন বলে আশা প্রকাশ করেছেন তিনি।
অন্যদিকে সঞ্জয় দত্তর প্রতি ভালবাসার বার্তা শেয়ার করতেই তাঁর অনুরাগীদের পাশাপাশি শিল্পা শিরোদকরের মতো অভিনেত্রীরা তাঁদের অভিনন্দন জানাতে শুরু করেন। এমনকি মান্যতা এবং সঞ্জয় দত্তকে শুভেচ্ছা জানান ত্রিশলা দত্ত।

প্রসঙ্গত, করোনার জেরে লকডাউনের সময় হঠাৎই ক্যানসারে আক্রান্ত হন বলিউডের ‘মুন্নাভাই’। ক্যানসারে আক্রান্ত হওয়ার পর সঞ্জয় দত্তকে নিয়ে বিভিন্ন খবর উঠে আসে। ভারাক্রান্ত হয়ে ওঠে তাঁর অনুরাগীদের মন। শোনা যায় চিকিৎসার জন্য মুন্নাভাই বিদেশে যাবেন। প্রথমে জানা যায়, মার্কিন মুলুকে গিয়ে চিকিৎসা করাবেন সঞ্জু। পরে জানা যায়, করোনার জেরে মার্কিন মুলুকে নয়, সিঙ্গাপুরে যাবেন তিনি চিকিৎসার জন্য। যদিও পরে সবকিছু বাতিল হয়ে যায়। মুম্বইতেই শুরু হয় সঞ্জয় দত্তের ক্যানসারের চিকিৎসা।

আরও পড়ুন-টুইটার থেকে দলনেত্রীর ছবি সরিয়ে দিলেন দীনেশ, দলত্যাগ সময়ের অপেক্ষা

Advt

Previous articleপাঁশকুড়ায় বিজেপিকে ফের তুলোধনা করলেন কুণাল
Next articleবাড়ল সেনসেক্স নামল নিফটি, শিখর ছুঁয়ে অবস্থান ধরে রাখল শেয়ারবাজার