নিজেকে আর ছেলেকে বাঁচাতেই বিজেপিতে মিঠুন, বিস্ফোরক দাবি চিরঞ্জিতের

ব্রিগেডে নরেন্দ্র মোদির (Narendra Modi) মঞ্চে বিজেপিতে (BJP) যোগ দিয়েছেন “মহাগুরু” মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। বিজেপিতে যোগদানের পর থেকেই সুপারস্টার মিঠুন কে নিয়ে মাথাচাড়া দিয়েছে একের পর এক বিতর্ক। বিজেপির কর্মী-সমর্থকেরা মিঠুনকে পেয়ে খুশি হলেও বিরোধী থেকে শুরু করে রাজনৈতিক মহল মিঠুনের এই সিদ্ধান্তকে তির্যক দৃষ্টিভঙ্গিতে দেখতে শুরু করেছে। কারণ অবশ্যই মিঠুনের রাজনৈতিক ভাবে একের পর এক জার্সি বদল। জানা যায় একটা সময় মিঠুন নকশাল করতেন। এরপর সুভাষ চক্রবর্তীর ঘনিষ্ঠ হয়ে সিপিএমের বলয়ে ছিলেন। মমতা ব্যানার্জি হাত ধরে রাজ্যসভায় তৃণমূলের সাংসদ হয়েছিলেন। এবং সর্বশেষ সংযোজন বিজেপিতে যোগদান। শোনা যাচ্ছে মিঠুন গেরুয়া শিবিরে ভোটে দাঁড়াতে পারেন। কোনও কোনও মহল আবার ভাসিয়ে দিচ্ছে, তিনি নাকি এবার বিধানসভা ভোটে বিজেপির “অদৃশ্য” মুখ্যমন্ত্রী পদপ্রার্থী।

আর মিঠুনের এই নতুন রাজনৈতিক যাত্রা নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন টলিউড ইন্ডাস্ট্রিতে তাঁরই “সতীর্থ” অভিনেতা চিরঞ্জিত (দীপক) চক্রবর্তী। চিরঞ্জিত তৃণমূলের দু’বারের বিধায়ক। এবারও তাঁর কেন্দ্র বারাসাত থেকে হ্যাটট্রিকের লক্ষ্যে ভোটে দাঁড়িয়েছেন। বিশ্ববাংলা সংবাদকে একান্ত সাক্ষাৎকারে চিরঞ্জিত (Chiranjit Chakraborty) জানান, মিঠুনের অনেক বাধ্যবাধকতা আছে। মিঠুনের একাধিক রিসর্ট আছে, যেগুলি সব সরকারি জমির উপর বেআইনি ভাবে তৈরি। এছাড়া চিটফান্ডের টাকা নেওয়ার অভিযোগ আছে, যদিও সেই টাকা মিঠুন ফেরৎ দিয়েছে বলে শোনা যায়। কিন্তু কতটা ফেরৎ দিয়েছে সেটা দেখতে হবে।

এখানেই শেষ নয়, চিরঞ্জিত স্পষ্ট অভিযোগ করে বলেন, ওর ছেলের বিরুদ্ধে নারীঘটিত মামলা রয়েছে। ফলে সব মিলে বিপদে রয়েছে। তাই বিজেপিতে যোগ দিতে হয়তো বাঁচার চেষ্টা করছে।

অন্যদিকে, মিঠুন বিজেপিতে যোগ দিয়ে বলেছেন, তৃণমূলে যাওয়া তাঁর জীবনের একটা ভুল সিদ্ধান্ত ছিল। মিঠুনের এহেন মন্তব্যকে কটাক্ষ করে চিরঞ্জিত বলেন, এখন বিজেপিতে গিয়ে এসব তো বলতেই হবে। সেটা ওর রাজনৈতিক বাধ্যবাধকতা। এটাকে মানুষ গুরুত্ব দেবে না। এই যেমন বিজেপিতে গিয়ে শুভেন্দু বলছে, ও নাকি কাজ করতে পারেনি। এসব যুক্তি ধোপে টিকবে না। মমতা ব্যানার্জির বিরুদ্ধে ভোটে জিতে দেখাক আগে।

এদিন নিজের জয়ের ব্যাপারে চিরঞ্জিত ১০০ শতাংশ নিশ্চিত বলে জানান। বারাসাতের মানুষ তাঁকে হৃদয়ে রেখেছে। আগেট দু’বারের থেকে এবার জয়ের মার্জিন আরও বাড়বে বলে দাবি করেন তৃণমূলের তারকা প্রার্থী।

আরও পড়ুন- নন্দীগ্রামে পড়ে গিয়ে পায়ে তীব্র চোট মমতার, চক্রান্ত করে ফেলে দেওয়ার অভিযোগ তৃণমূলনেত্রীর

Advt

 

Previous articleনন্দীগ্রামে পড়ে গিয়ে পায়ে তীব্র চোট মমতার, চক্রান্ত করে ফেলে দেওয়ার অভিযোগ তৃণমূলনেত্রীর
Next articleঘুষি মেরে নাক ফাটিয়ে দিলেন জোমাটোর এক কর্মী, অভিযোগ এক মহিলার