অধিবেশন চলাকালীন বিধানসভার স্যানিটাইজার খেয়ে আত্মহত্যার চেষ্টা বিজেপি বিধায়কের

বাজেট অধিবেশন চলাকালীন বিধানসভায়(assembly) স্যানিটাইজার(sanitizer) খেয়ে আত্মহত্যার(suicide) চেষ্টা করলেন এক বিজেপি বিধায়ক। এই ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে ওড়িশাতে(Odisha)। জানা গিয়েছে, ওই বিধায়ক ওড়িশার দৌরান দেবগড় কেন্দ্রের, তাঁর নাম সুভাষচন্দ্র পানিগ্রাহী(Subhash Chandra panigrahi)।

সংবাদ মাধ্যম সূত্রে খবর, ওড়িশা বিধানসভায় বাজেট অধিবেশনের দ্বিতীয় দফায় শুক্রবার কৃষকদের থেকে ধান ক্রয়ে বেনিয়মের অভিযোগ তুলে সরব হয়ে ওঠে কংগ্রেস ও বিজেপির বিধায়করা। তুমুল হট্টগোল শুরু হয় বিধানসভা কেন্দ্রের অন্দরে। সেই সময়ে প্রকাশ্যে স্যানিটাইজার খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন ওই বিজেপি বিধায়ক। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে প্রতিবেশী রাজ্যে। জানা গেছে শুক্রবার রাজ্যের ফুড সাপ্লাই ও ক্রেতা সুরক্ষা মন্ত্রী রনেন্দ্র প্রতাপ বিধানসভায় বিরোধীদের প্রশ্নের জবাব দিচ্ছিলেন ঠিক সেই সময় প্রবল বিশৃঙ্খলা শুরু হয় সদনে। তখনই আত্মহত্যার চেষ্টা করেন ওই বিধায়ক। অবশ্য এর আগেও বিধানসভার অন্দরে দুবার আত্মহত্যার হুঁশিয়ারি দিয়েছিলেন বিধায়ক সুভাষচন্দ্র পানিগ্রাহী।

আরও পড়ুন:তিন দফার তালিকা চূড়ান্ত করতে বৈঠকে বিজেপি, মিঠুনকে নিয়েও আলোচনা

যদিও ফুড সাপ্লাই মন্ত্রী রনেন্দ্র প্রতাপের দাবি, সরকার কৃষকদের ধান ক্রয়ের বিষয়ে সমস্ত রকম উপযুক্ত পদক্ষেপ নিচ্ছে। বিরোধী বিধায়কদের কাছে তার দাবি, আপনারা সেইসব কৃষকদের তালিকা আমাদের কাছে নিয়ে আসুন যারা তাদের ফসল বিক্রি করা থেকে বঞ্চিত হয়েছেন। সরকার অবশ্যই তাদের ফসল কিনবে। তবে ঘটনা যাই হোক বিধানসভা অন্দরে একজন বিধায়কের এভাবে আত্মহত্যার চেষ্টা নিশ্চিতভাবে সাড়া ফেলে দিয়েছে ওড়িশার রাজনীতিতে।

Advt

Previous articleগত পাঁচ বছরে সম্পত্তি বেড়েছে প্রায় সাড়ে ২৭ লাখ, হলফনামায় জানালেন শুভেন্দু
Next articleঘনঘন সূচি বদলের জন্যই মুখ্যমন্ত্রীর নিরাপত্তা নিশ্চিত করা যায়নি, জানালো পুলিশ