ভোট পর্যন্ত হেডকোয়ার্টার থেকে নড়তে পারবেন না তৃণমূল প্রার্থী লাভলির IPS স্বামী

তিনি দক্ষ IPS অফিসার। কিছুদিন আগে পর্যন্ত হাওড়া (Howrah) (গ্রামীণ) পুলিশ সুপারের (SP) পদে দায়িত্বে ছিলেন। কিন্তু নির্বাচন কমিশন আপাতত সেই পদ থেকে অপসারিত হয়েছেন সৌম্য রায়কে (Soumya Roy)। তাঁর দোষ, এবারের হাইভোল্টেজ বিধানসভা নির্বাচনে (Assembly Election) সোনারপুর দক্ষিণের (Sonarpur South) তৃণমূল প্রার্থী (TMC Candidate) লাভলি মৈত্রের (Lovely Maitra) স্বামী তিনি।

 

শুধু পুলিশ সুপারের পদ থেকে সড়ানোই নয়, আদা-জল খেয়ে নির্বাচন কমিশন IPS সৌম্য রায়ের পিছনে পড়ে গিয়েছে। এবার নির্বাচনী প্রক্রিয়া থেকে সম্পূর্ণ রূপে লাভলি মৈত্রের স্বামীকে বদলি করল নির্বাচন কমিশন। জানিয়ে দেওয়া হল, নির্বাচনপ্রক্রিয়া চলাকালীন হেডকোয়ার্টার ছাড়তে পারবেন না তিনি।

উল্লেখ্য, টলি অভিনেত্রী লাভলি মৈত্র শাসক দলের প্রার্থী হওয়ার পর তাঁর IPS স্বামী সৌম্য রায়কে অপসারণের দাবিতে সরব হয়েছিল বিজেপি-সহ বিরোধীরা। তারপরই সরানো হয় সৌম্যকে। তাঁর জায়গায় এসেছেন শ্রীহরি পাণ্ডে। নির্বাচন কমিশন জানিয়েছে, সৌম্য রায়কে অনির্বাচনী পদে বদলি করা হল। নির্বাচন প্রক্রিয়া সম্পূর্ণ না হওয়া পর্যন্ত হেডকোয়ার্টার ছাড়তে পারবেন না তিনি

Advt

Previous articleঝাঁটা হাতে শুভেন্দুকে তাড়া করলেন নন্দীগ্রামের মহিলারা! কিন্তু কেন?
Next articleটিকিট না পেয়ে আব্বাস সিদ্দিকির দলের প্রার্থী প্ৰাক্তন বিজেপি নেতা