দোলের দিন বিরুলিয়া বাজারেই প্রচারে মমতা

দোলের দিন নিজের নির্বাচনী কেন্দ্রে প্রচারে যাচ্ছেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Bandopadhyay)। নির্বাচনের দিন পর্যন্ত তিনি সেখানেই থাকবেন বলে জানা গিয়েছে। তৃণমূল (Tmc) সূত্রে খবর, দুপুর দেড়টায় নন্দীগ্রামের পাশের কেন্দ্র চণ্ডীপুরের বিবেকানন্দ ফুটবল (Football) মাঠে জনসভা করবেন মমতা। ওই কেন্দ্রের তৃণমূল প্রার্থী অভিনেতা সোহম চক্রবর্তী (Soham Chakraborty)। সেই জনসভা সেরে সরাসরি তিনি চলে যাবেন নন্দীগ্রাম (Nandigram)। বিকেল চারটে নাগাদ রেয়াপাড়া শিবমন্দিরে দোলমেলায় যাওয়ার কথা তাঁর। এই শিবমন্দিরের কাছেই একটি বাড়ি ভাড়া নিয়েছেন তৃণমূল নেত্রী। দোল মেলা থেকে মমতা যাবেন বিরুলিয়া বাজার। বিকেল সাড়ে চারটেয় সেখানে জনসভা করবেন তিনি। এই বিরুলিয়া বাজারেই গত ১০ মার্চ সন্ধেয় আহত হন তিনি।

শনিবারই নন্দীগ্রামের ‘তৎকাল’ বিজেপি নেতা প্রলয় পালের (Pralay Paul) সঙ্গে তৃণমূল নেত্রীর একটি কথোপকথনের রেকর্ড প্রকাশ্যে আসে। যদিও সেই অডিও টেপের সত্যতা যাচাই করেনি ‘এখন বিশ্ব বাংলা সংবাদ’। তবে সেই টেপ এখন আলোচনার কেন্দ্রে। ঘটনাচক্রে তার পরের দিনই নন্দীগ্রামে যাচ্ছেন মমতা। এ বিষয়ে তিনি কিছু বলেন কি না সেটাই দেখার।

১ এপ্রিল নন্দীগ্রামে ভোট গ্রহণ। এবারের বিধানসভা ভোটে নন্দীগ্রাম আলোচনার কেন্দ্রবিন্দু।  তৃণমূল নেত্রীর বিরুদ্ধে সেখানে বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী (Shubhendu Adhikari)। দ্বিতীয় দফার নির্বাচনে আপাতত সেই কেন্দ্রে নজর সবার।

আরও পড়ুন:ফের রক্তাক্ত মায়ানমার, সেনার গুলিতে মৃত ৯১

Advt

Previous articleফের রক্তাক্ত মায়ানমার, সেনার গুলিতে মৃত ৯১
Next articleDDLG-র সিমরণের ধাঁচে ভোট প্রচারে এবার শাহরুখ সহায় বামেদের